Advertisement
০৮ মে ২০২৪
West Bengal SSC Scam

SSC Scam: নথি চেয়ে ববিতাকে ফোন! কী ভাবে চাকরি মন্ত্রীকন্যা অঙ্কিতার, উত্তর খুঁজছে সিবিআই

যাঁর জন্য চাকরি খোয়ালেন মন্ত্রীকন্যা অঙ্কিতা, তোলপাড় গোটা রাজ্য, এ বার তাঁর সঙ্গেই যোগাযোগ করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু কেন?

এসএসসির দুর্নীতি মামলায় ববিতা সরকারের কাছে নথিপত্র চেয়ে পাঠাল সিবিআই।

এসএসসির দুর্নীতি মামলায় ববিতা সরকারের কাছে নথিপত্র চেয়ে পাঠাল সিবিআই। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৫:২৭
Share: Save:

এ বার এসএসসির দুর্নীতি মামলায় মামলাকারী ববিতা সরকারের কাছে নথিপত্র চেয়ে পাঠাল সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে তাঁর সঙ্গে টেলিফোন মারফত যোগাযোগ করা হয় বলেই জানিয়েছেন ববিতা।

যাঁর জন্য চাকরি খোয়ালেন মন্ত্রীকন্যা অঙ্কিতা, তোলপাড় গোটা রাজ্য, এ বার তাঁর সঙ্গেই যোগাযোগ করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ববিতা শনিবার আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘এখনও কোনও সরকারি চিঠি পাইনি। তবে তাঁদের তরফে আমাকে ফোন করে বিষয়টি জানানো হয়েছে। সরকারি চিঠি পেলে বুঝতে পারব কবে যেতে হবে।’’ এসএসসি সংক্রান্ত নথিপত্র তাঁকে প্রস্তুত রাখতে বলা হয়েছে, এমনটাই জানান ববিতা। ডাকা হলে কি মুখোমুখি হবেন সিবিআই আধিকারিকদের? ববিতার সাফ উত্তর, ‘‘ডাকলে তো অবশ্যই যেতে হবে।’’

শিলিগুড়ি থেকে কলকাতা হাই কোর্টে চলে আসেন ববিতা। তাঁর মামলায় আদালত যে রায় দিয়েছে, তাতে খুশিও হয়েছেন ববিতা। তাঁর মামলার জেরেই চাকরি গিয়েছে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর। সামনে এসেছে এসএসসি কেলেঙ্কারি, যা নিয়ে আদালতের নির্দেশে তদন্ত করছে সিবিআই। ইতিমধ্যেই পরেশকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE