Advertisement
২৫ এপ্রিল ২০২৪
CBI

এজেসি বোস রোডের ব্যাঙ্কিং ম্যানেজমেন্টের দফতরে সিবিআই হানা, ছ’ঘণ্টা ধরে চলল তল্লাশি

সোমবার বিকেল ৪টে নাগাদ ওই অফিসে হানা দেন ছ’জন আধিকারিক। প্রায় ছ’ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়েছে সেখানে। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:০৬
Share: Save:

কলকাতার এজেসি বোস রোডে একটি ব্যাঙ্কিং ম্যানেজমেন্টের দফতরে তল্লাশি অভিযান চালাল সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করতেই মিন্টো পার্কের কাছে ফিনশোর প্রাইভেট লিমিটেড নামে ওই অফিসে হানা দেওয়া হয়েছে। সিবিআই সূত্রে জানানো হয়, ওই অফিস থেকে কোনও টাকা উদ্ধার হয়নি। শুধু মাত্র কিছু নথি সংগ্রহ করা হয়েছে।

সোমবার বিকেল ৪টে নাগাদ ওই অফিসে হানা দেন ছ’জন আধিকারিক। প্রায় ছ’ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়েছে সেখানে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মিন্টো পার্কের কাছে আনন্দলোক বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় বেশ কয়েক বছর ধরেই রয়েছে ফিনশোর প্রাইভেট লিমিটেড। এই সংস্থাটি শেয়ার বাজারের সঙ্গে যুক্ত বলেই দাবি করছেন বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষীরা। গোয়েন্দা সূত্রে দাবি, একটি লেনদেন সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই সেখানে যাওয়া হয়েছিল। সেই ব্যাপারেই প্রশ্ন করা হয় অফিসের কর্মীদের। রাত সাড়ে ১০টা নাগাদ অভিযান শেষে অফিস থেকে কিছু নথিও নিয়ে বেরোন তদন্তকারীরা।

ফিনশোর তল্লাশি অভিযান শুরু হওয়ার পরেই খবর মেলে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ওই অভিযান চালিয়েছে। অফিস থেকে থরে থরে টাকা উদ্ধার হয়েছে বলেও খবর রটে যায়। পরে রাতের দিকে ইডি সূত্রে জানা যায়, ওই অফিস থেকে কোনও টাকা উদ্ধার হয়নি। ইডি আধিকারিকেরা কোনও অভিযান চালাননি। তার পরেই জানা যায়, ফিনশোরে তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE