Advertisement
০৪ অক্টোবর ২০২৩
Anubrata Mondal

Anubrata Mondal: এসএসকেএম থেকে ছাড়া পেতেই সিবিআই তলব অনুব্রতকে, হাজিরা দিতে হবে শনিবারই বিকেলেই

৬ এপ্রিল থেকে তিনি ভর্তি ছিলেন হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। ১৭ দিন পর এসএসকেএম হাসপাতাল থেকে শুক্রবার ছাড়া পান অনুব্রত মণ্ডল।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৫:৫৩
Share: Save:

এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পেতেই অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠাল সিবিআই। শনিবার বিকেল সাড়ে ৫টার মধ্যে তাঁকে‌ হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। গরু পাচার কাণ্ডে অনুব্রতকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

৬ এপ্রিল থেকে তিনি ভর্তি ছিলেন হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। ১৭ দিন পর এসএসকেএম হাসপাতাল থেকে শুক্রবার ছাড়া পান অনুব্রত মণ্ডল। জল্পনা চলছিল হাসপাতাল থেকে ছাড়া পেতেই কি সিবিআইয়ের তলব পড়বে? হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ২৪ ঘণ্টার আগেই ডাক পড়ল সিবিআই দফতরে।

হাসপাতালে ভর্তির পর সিবিআইকে চিঠি দিয়ে তাঁর অসুস্থতার কথা জানিয়েছিলেন তাঁর আইনজীবী সঞ্জীব কুমার দাঁ। শুক্রবার সঞ্জীব বলেন,“উনি বাড়ি ফিরেছেন সেটা সিবিআইকে জানাব, তারপর দেখি ওঁরা কী সিদ্ধান্ত নেন।”

সিবিআইয়ের ডাকেই চলতি মাসে বীরভূম থেকে কলকাতা এসেছিলেন বলে জানান অনুব্রতর আইনজীবী। কিন্তু ৬ এপ্রিল বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন অনুব্রত। ওই দিনই সিবিআই দফতরে তাঁকে তলব করেছিল সিবিআই। কিন্তু অসুস্থ বোধ করায় অনুব্রত সোজা চলে যান এসএসকেএম হাসপাতালে। তারপর থেকে উডবার্ন ব্লকে ভর্তি ছিলেন তিনি। স্লিপ অ্যাপনিয়া শ্বাসকষ্ট-সহ একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অনুব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE