Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: আগামী ৭ ডিসেম্বর উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

গত অক্টোবর মাসে উত্তরবঙ্গে সফরে গিয়েছিলেন মমতা। সে বার জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে প্রশাসনিক বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী।

তৃতীয় বার রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর এটাই মমতার দ্বিতীয় উত্তরবঙ্গ সফর হতে চলেছে

তৃতীয় বার রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর এটাই মমতার দ্বিতীয় উত্তরবঙ্গ সফর হতে চলেছে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ২১:৪৯
Share: Save:

আগামী ৭ ডিসেম্বর উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে এই খবর মিলেছে। গত মে মাসে তৃতীয় বার রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর এটাই মমতার দ্বিতীয় উত্তরবঙ্গ সফর হতে চলেছে। যদিও মুখ্যমন্ত্রীর সফর নিয়ে এখনও পূর্ণাঙ্গ সূচি তৈরি হয়নি বলেই জানা গিয়েছে।

গত অক্টোবর মাসে উত্তরবঙ্গে সফরে গিয়েছিলেন মমতা। সে বার জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে প্রশাসনিক বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর, এই সফরে উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুরে প্রশাসনিক কর্তাদের নিয়ে বৈঠক করবেন তিনি। তবে কোথায় কোথায় বৈঠক হবে, সে ব্যাপারে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

অক্টোবর মাসে এক নাগাড়ে বৃষ্টি আর ধসের জেরে বিপর্যস্ত ছিল উত্তরবঙ্গ। ওই সময় পাহাড়ের পরিস্থিতি খতিয়ে দেখতেই উত্তরবঙ্গে গিয়েছিলেন মমতা। যদিও দার্জিলিং যাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee North Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE