Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

সোমবার তিন দিনের উত্তরবঙ্গ সফরে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মুখ্যমন্ত্রী সফর প্রসঙ্গে এখনও বিস্তারিত কিছুই জানায়নি নবান্ন। তবে সফর শেষ করে আগামী বৃহস্পতিবার তিনি কলকাতায় ফিরতে পারেন বলে সূত্রের খবর।

Image of Mamata Banerjee.

সোমবার উত্তরবঙ্গ রওনা হতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২০:৪৩
Share: Save:

সব ঠিকঠাক চললে আগামী সোমবার তিন দিনের উত্তরবঙ্গ সফরে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর, সোমবার দুপুরে বিশেষ বিমানে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গের উদ্দেশে রওনা হতে পারেন। তবে মুখ্যমন্ত্রীর প্রস্তাবিত সফর প্রসঙ্গে এখনও বিস্তারিত কিছুই জানায়নি নবান্ন। তবে উত্তরবঙ্গ সফর শেষ করে আগামী বৃহস্পতিবার তিনি কলকাতায় ফিরতে পারেন বলেই সূত্রের খবর।

প্রস্তাবিত এই সফরে মুখ্যমন্ত্রী বেশ কয়েকটি জেলা প্রশাসনের সঙ্গে বৈঠক করতে পারেন বলে মনে করা হচ্ছে। কয়েক মাসের মধ্যেই রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগে মুখ্যমন্ত্রীর এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ, এই সফরে গিয়ে মুখ্যমন্ত্রী বেশ কিছু প্রকল্পের কথা ঘোষণা করতে পারেন। পঞ্চায়েত নির্বাচনের আগে এটাই তাঁর শেষ উত্তরবঙ্গ সফর হতে পারে। এর আগে গত মে মাসেই মালদহ ও মুর্শিদাবাদ জেলায় প্রশাসনিক বৈঠক করতে উত্তরবঙ্গে গিয়েছিলেন মমতা। বৈঠকের পর ইংরেজবাজারে মুখ্যমন্ত্রী তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতেও যোগ দিয়েছিলেন।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি সভাতেও তিনি বক্তৃতা করেছিলেন। তবে তাঁর এ বারের প্রস্তাবিত সফরে কোনও রাজনৈতিক কর্মসূচি না-ও থাকতে পারে। মূলত, পাহাড় ও সমতলের কয়েকটি জেলা নিয়েই মুখ্যমন্ত্রী তাঁর সফরে মনোনিবেশ করতে পারেন বলেও মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee North Bengal North Bengal tour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE