Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Mamata Banerjee

Municipal Poll 2022: চার পুরসভায় জয় আসতেই নাগরিকদের ধন্যবাদ জানিয়ে টুইট তৃণমূলনেত্রী মমতার

সোমবার গণনার প্রথম রাউন্ড থেকেই সর্বর্তই এগোতে শুরু করেন তৃণমূল প্রার্থীরা। বিধাননগরের ফল স্পষ্ট হতেই কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে এসে দেখা করে যান সব্যসাচী দত্ত।

টুইট করে চার পুরসভার জনতাকে ধন্যবাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

টুইট করে চার পুরসভার জনতাকে ধন্যবাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৩:১৮
Share: Save:

আসানসোল, বিধাননগর, শিলিগুড়ি ও চন্দননগরের মানুষকে টুইট করে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার গণনার প্রথম রাউন্ড থেকেই সর্বর্তই এগোতে শুরু করেন তৃণমূল প্রার্থীরা। বিধাননগরের ফল স্পষ্ট হতেই কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে এসে দেখা করে যান ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূলপ্রার্থী সব্যসাচী দত্ত। আসানসোলের গণনা তখনও মাঝপথে, তৃণমূলনেত্রীর কাছে খবর পৌঁছয়, সেখানেও জয়ের ধ্বজা ওঠা কেবলমাত্র সময়ের অপেক্ষা। চন্দননগর ও শিলিগুড়িতেও বোর্ড গঠনের পরিস্থিতি নিশ্চিত হতেই টুইট করেন মমতা।

পরপর করা দু’টি টুইটের প্রথমটিতে তিনি লেখেন, ‘আবারও মা, মাটি, মানুষের অপ্রতিরোধ্য জয়। আসানসোল, বিধাননগর, শিলিগুড়ি এবং চন্দননগরের জনগণকে পুরসভার নির্বাচনে তৃণমূলপ্রার্থীদের উপর তাঁদের আস্থা রাখার জন্য আমরা আন্তরিক অভিনন্দন জানাই।’দ্বিতীয় টুইটে মমতা লিখেছেন, ‘আমরা আমাদের উন্নয়ন কাজকে আরও উৎসাহ ও উদ্দীপনার সঙ্গে এগিয়ে নিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ। মা, মাটি, মানুষের প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা রইল।’

এই প্রথম শিলিগুড়িতে পুরবোর্ড গঠন করবে তৃণমূল। সোমবারই উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা। শিলিগুড়ি জয়ে যে তিনি খুশি, সে কথাও জানিয়েছেন তৃণমূলনেত্রী। ২০১০ এবং ২০১৫ সালে অল্পের জন্য শিলিগুড়ি পুরসভা তৃণমূলেরহাতছাড়া হয়েছিল। এ বার শিলিগুড়ি পুরসভায় শাসকশিবিরের জয়ে একটি বৃত্ত সম্পূর্ণ হয়েছে বলেই মনে করছেন মমতা। তিনি যে সে কারণে বেশি খুশি, তা-ও জানিয়েছেন তৃণমূলনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE