Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Suvendu Adhikari: শুভেন্দুকে তলব করল সিআইডি, দেহরক্ষী মৃত্যু মামলায় ভবানী ভবনে সোমে হাজিরার নির্দেশ

২০১৮ সালে শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী।

শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র।

শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৮
Share: Save:

দেহরক্ষীর খুনের মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব করল সিআইডি। রাজ্য পুলিশ সূত্রের খবর, সোমবার তাঁকে ভবানী ভবনে তদন্তকারীদের সামনে হাজির হতে বলা হয়েছে।

২০১৮ সালে তৎকালীন তৃণমূলের মন্ত্রী শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী। সেই ঘটনারই তদন্ত শুরু করেছে সিআইডি। সোমবার তাঁর বয়ান রেকর্ড করা হতে পারে বলে সূত্রের খবর।

তবে একটি সূত্রের দাবি, সম্ভবত সিআইডির তলবে হাজিরা দেবেন না শুভেন্দু। পূর্বনির্ধারিত একটি বৈঠকের কারণে তিনি দিল্লিতে থাকবেন। শুভেন্দুর হয়ে তাঁর আইনজীবী সিআইডিকে চিঠি পাঠিয়ে জবাব দিতে পারেন।

তলবের বিষয়ে রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “বিরোধী দলকে মিথ্যা মামলায় ফাঁসানো তৃণমূল সরকারের অভ্যাস। এই ঘটনা তারই আর একটা নজির।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari CID Investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE