Advertisement
০৬ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: ডিএমদের বিরুদ্ধে কূটকচালি করলে সব ভেঙে দেব, সভাধিপতিকে হুঁশিয়ারি মমতার

জেলাশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে মিলেই জেলার উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে হবে। সেখানে স্বার্থ দেখলে চলবে না। বাঁকুড়ায় বললেন মুখ্যমন্ত্রী।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১৮:৪৮
Share: Save:

জেলাশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে বিতণ্ডায় না জড়িয়ে তাঁদের সঙ্গে হাত মিলিয়ে জেলার উন্নয়নের কাজ করার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া জেলার সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মুকে উদ্দেশ্য করে মমতা বলেন, ‘‘ডিএমের বিরুদ্ধে যদি কূটকচালি কর, আমি সব ভেঙে দেব।’’

সম্প্রতি বাঁকুড়ার জেলাশাসক কে রাধিকা আইয়ারের বিরুদ্ধে সরব হয়েছিলেন জেলার সভাধিপতি। জেলাশাসকের নামে জেলার বিভিন্ন জায়গায় পোস্টারও পড়েছিল। সেই বিতণ্ডার খবর পৌঁছেছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কানেও। জেলাশাসককেই তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠকে সেই প্রসঙ্গ না তুলেও তাৎপর্যপূর্ণ ভাবে সভাধিপতি-সহ অন্যদের হুঁশিয়ারি দিলেন মমতা। বললেন, ‘‘কেউ যদি ভেবে থাকেন কথায় কথায় ডিএম-এসপি বদলে যাবে, সেটা হচ্ছে না। এই ডিএম-এসপির সঙ্গেই কাজ করতে হবে।’’ তাঁদের কাজেরও প্রশংসা করেন মমতা।

এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রী এ দিন রাধিকার পাশে দাঁড়িয়ে বলেন, ‘‘ডিএমের হাজব্যান্ডও ডিএম, এটা মাথায় রাখবেন। আমার আট জন মহিলা ডিএম আছেন। তাঁদের জন্য আমার গর্ব হয়। তাঁদের বিরুদ্ধে যদি কূটকচালি কর, আমি কিন্তু ভেঙে দেব সব।’’ এর পরই সরাসরি সভাধিপতির উদ্দেশে বলেন, ‘‘তোমাকে বলেছি টিম চালাতে, সেই কাজ তুমি করবে। তোমার কাজ অন্য কেউ করবে না। তুমি শিবাজির (পূর্ত কর্মাধ্যক্ষ শিবাজি বন্দ্যোপাধ্যায়) কথায় চলবে না। ডিএমকে কনফিডেন্সে নিয়ে সব কাজ করবে।’’ এর পরই তাৎপর্যপূর্ণ ভাবে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘এর থেকে বেশি কিছু আর বললাম না। হাটে হাঁড়িটা ভাঙলাম না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee bankura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE