Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

CM meets Governor: রাজভবনে গিয়ে নিজের আঁকা ছবি উপহার রাজ্যপালকে, মমতাকে ধন্যবাদ সস্ত্রীক ধনখড়ের

এ দিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম। মুখ্যমন্ত্রীর আঁকা ছবি উপহার পেয়ে তাঁকে ধন্যবাদ জানান সস্ত্রীক ধনখড়।

টুইটার থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৯:০৪
Share: Save:

বৃহস্পতিবার বিকেলে নবান্ন থেকে বেরিয়ে সোজা রাজভবনে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল পাঁচটা নাগাদ তিনি রাজভবনে যান, ঘণ্টাখানেক ছিলেন। রাজভবন সূত্রে খবর, মুখ্যমন্ত্রী নিজের আঁকা একটি ছবি উপহার দিয়েছেন রাজ্যপালকে। সস্ত্রীক ধনখড় তাঁকে ধন্যবাদও জানান।

বৃহস্পতিবার বিকেল ৫টার কিছু পরে টাউন হলের দিকের ফটক দিয়ে রাজভবনে ঢোকে মুখ্যমন্ত্রীর কনভয়। মুখ্যমন্ত্রী বেরিয়ে যাওয়ার পর সাক্ষাতের ছবি ও ভিডিয়ো টুইট করা হয় রাজভবনের তরফে। সেখানে দেখা যাচ্ছে, নিজের হাতে আঁকা একটি ছবিতে স্বাক্ষর করে রাজ্যপালের হাতে তুলে দিচ্ছেন মমতা। সেই সময় হাসিমুখে উপস্থিত ছিলেন রাজ্যপালের স্ত্রী-ও। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। রাজ্যপালও কিছু স্মারক তুলে দেন মুখ্যমন্ত্রীর হাতে। ঘণ্টাখানেক রাজভবনে থাকার পর বেরিয়ে যান তিনি।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী রাজভবনে এসেছেন এই খবর পেয়ে তাঁর সঙ্গে দেখা করতে ছুটে আসেন শারীরশিক্ষা, কর্মশিক্ষার চাকরিপ্রার্থীরা। তাঁরা চাকরির দাবিতে শহিদ মিনারের কাছে অনশন করছিলেন। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও বাধে তাঁদের। পরে পুলিশ তাঁদের তুলে নিয়ে যায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Jagdeep Dhankhar Rajbhaban
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE