Advertisement
২৬ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে পাঁচ

কেমন হল রণলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’? সত্যেন্দ্রকে গ্রেফতার করার পর বাগুইআটি খুনের তদন্ত কোন পথে? ব্রিটেনের রাজা হবেন চার্লস। চতুর্থ দিনে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা টেস্ট।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৬
Share: Save:

কেমন হল রণলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’?

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে অতিলৌকিক চিত্রনাট্যে প্রথম বার একসঙ্গে পর্দায় ধরা দিয়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পাঁচ বছরেরও বেশি সময় ধরে নিরলস সাধনার ফসল এই ছবি। কেমন হল রণলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ আজ সে খবরই আলোচনায় থাকবে।

সত্যেন্দ্র গ্রেফতারের পর ছাত্র খুনের তদন্ত কোন পথে

বাগুইআটির জোড়া ছাত্র খুনের ঘটনায় মূলচক্রী হিসাবে অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে হাওড়া স্টেশন চত্বর থেকে গ্রেফতার করা হয় তাঁকে। পুলিশ সূত্রে খবর, ট্রেন ধরে ভিন্‌ রাজ্যে পালানোর ছক কষেছিলেন সত্যেন্দ্র। আজ এই ঘটনার তদন্তে গতিপ্রকৃতির দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ব্রিটেনের রাজা হলেন চার্লস

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর তাঁর জ্যেষ্ঠ পুত্র চার্লস পরবর্তী রাজা হলেন। শুক্রবার লন্ডনের সেন্ট জেমস প্রাসাদে আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হয়। এর ফলে ব্রিটেন-সহ আরও ১৪টি কমনওয়েলথ দেশের রাজা হলেন ৭৩ বছর বয়সি চার্লস।

কেমন থাকবে আবহাওয়া?

এখনই ভারী বৃষ্টির সম্ভাবনা নেই রাজ্যে। আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় হালকা বৃষ্টি হতে পারে। বৃষ্টি হবে উত্তরের জেলাগুলিতেও। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা রাজ্যের কোথাও নেই।

ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা টেস্ট

আজ ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার টেস্টের চতুর্থ দিন। এই খেলার ফলাফলের দিকে আজ নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day King Charles Cricket Brahmastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE