Advertisement
২৪ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে পাঁচ

পার্থ ছাড়াই বিধানসভার কার্যবিবরণীর প্রথম বৈঠক। ১০,০০০ জনকে নিয়োগপত্র দেবেন মুখ্যমন্ত্রী। বিজেপির নবান্ন অভিযানের শেষ মুহূর্তের প্রস্তুতি। এশিয়া কাপ ফাইনালের রেশ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ০৬:৫৭
Share: Save:

পার্থ ছাড়াই বিধানসভার বৈঠক

কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় জেলবন্দি রয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তার মধ্যে আজ, সোমবার বিধানসভার কার্যবিবরণী কমিটির বৈঠক বসছে। এই কমিটির আমন্ত্রিত সদস্য বেহালা-পশ্চিমের বিধায়ক পার্থ। তাঁকে ছাড়াই এই প্রথম বৈঠক বসছে। সেখানে কী সিদ্ধান্ত হল সে দিকে নজর থাকবে।

১০,০০০ জনকে নিয়োগপত্র দেবেন মুখ্যমন্ত্রী

আজ প্রযুক্তি প্রশিক্ষণপ্রাপ্ত ১০,০০০ জনকে নিয়োগপত্র দেওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ওই সংক্রান্ত খবরের দিকে আজ নজর থাকবে।

বিজেপির নবান্ন অভিযানের শেষ মুহূর্তের প্রস্তুতি

মঙ্গলবার রাজ্য বিজেপির নবান্ন চলো কর্মসূচি রয়েছে। জেলা থেকে কর্মীদের শহরে এনে নবান্নের উদ্দেশ্যে মিছিল করে যাওয়া হবে। এর জন্য গেরুয়া শিবির থেকে নেওয়া হয়েছে বিশেষ প্রস্তুতি। আজ একেবারে শেষ মুহূর্তের প্রস্তুতির দিকে নজর থাকবে।

এশিয়া কাপ ফাইনালের রেশ

এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানকে হারিয়ে জয়ী হয়েছে শ্রীলঙ্কা। এই টুর্নামেন্টে সব মিলিয়ে ছয় বার কাপ জিতল তারা। এই খেলার ফলাফলের বিশ্লেষণ এবং ক্রিকেটপ্রেমীদের ফাইনাল ম্যাচের রেশের দিকে আজ নজর থাকবে।

ইউএস ওপেন পাচ্ছে নতুন চ্যাম্পিয়ন

রবিবার ভারতীয় সময় মধ্যরাতে ইউএস ওপেনের ফাইনালে মুখোমুখি হবেন কার্লোস আলকারাজ এবং ক্যাসপার রুদ। যিনি জিতবেন তিনি বিশ্ব র‌্যাঙ্কিংয়ে এক নম্বর স্থানও অধিকার করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE