Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, সেরা আট

তৃণমূলের ‘খেলা হবে’ কর্মসূচি। প্রাথমিক নিয়োগ মামলার শুনানি। ডুরান্ড কাপে মহামেডান ও এফসি গোয়ার খেলা।

মঙ্গলবার তৃণমূলের ‘খেলা হবে’ কর্মসূচি রয়েছে।

মঙ্গলবার তৃণমূলের ‘খেলা হবে’ কর্মসূচি রয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ০৭:০৮
Share: Save:

তৃণমূলের ‘খেলা হবে’ কর্মসূচি

আজ, মঙ্গলবার তৃণমূলের ‘খেলা হবে’ কর্মসূচি রয়েছে। রবিবার বেহালার সভা থেকে রাজ্য জুড়ে কর্মীদের এই কর্মসূচি পালনের ডাক দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রাথমিক মামলার শুনানি হাই কোর্টে

প্রাথমিক স্কুলে শিক্ষক নিয়োগ নিয়ে জনস্বার্থ মামলা দায়ের হয় কলকাতা হাই কোর্টে। আজ ওই মামলাটির শুনানি রয়েছে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে।

ফুটবলপ্রেমী দিবসে রক্তদান শিবির

আজ ফুটবলপ্রেমী দিবস। সেই উপলক্ষে রক্তদান শিবিরের আয়োজন হয়েছে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ওই কর্মসূচি।

ডুরান্ড কাপ: মহামেডান-এফসি গোয়া

আজ ডুরান্ড কাপ রয়েছে। মহামেডান বনাম এফসি গোয়ার খেলা। সন্ধ্যা ৭টা নাগাদ যুবভারতীতে ওই খেলাটি শুরু হওয়ার কথা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

অনুব্রত মণ্ডলের খবর

সিবিআই হেফাজতে রয়েছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সেখানে তাঁকে জেরা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অন্য দিকে, রবিবার বেহালার সভা থেকে তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুব্রতের আইনজীবী মারফত খবর, এতে মনে কিছুটা জোর পেয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা।

পার্থ চট্টোপাধ্যায়ের খবর

জেলে রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে জেরা করছে ইডি এবং সিবিআই। সেখান থেকে নতুন কোনও তথ্য বেরিয়ে এল কি না এবং তিনি কেমন থাকেন সেই সংক্রান্ত খবরের দিকে আজ নজর থাকবে।

সলমন রুশদির খবর

শুক্রবার নিউ ইয়র্কের এক মঞ্চে হামলার মুখে পড়েন সাহিত্যিক সলমন রুশদি। গুরুতর জখম হওয়ার জেরে তাঁর অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকরা জানান, প্রাণ সংশয়ের মুখ থেকে ফিরেছেন লেখক। ভেন্টিলেটর থেকে বার করে আনা হয়েছে। অল্প অল্প কথাও বলছেন তিনি। এই অবস্থায় আজ তিনি কেমন থাকেন সে দিকে নজর থাকবে।

কলকাতা-সহ রাজ্যের আবহাওয়ার খবর

পশ্চিমবঙ্গ থেকে সরেছে নিম্নচাপ। নিম্নচাপের অবস্থান এখন ছত্তীসগঢ় ও মধ্যপ্রদেশে। তবে আবহাওয়া দফতর সূত্রে খবর, নিম্নচাপ সরলেও হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে বাংলার জেলাগুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Partha Chatterjee Salman Rushdie football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE