Advertisement
২৩ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে চার

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি কেমন। ডুরান্ড ফাইনাল ম্যাচ। বৃষ্টি হবে রাজ্য জুড়ে। এখনও বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে বিতর্ক অব্যাহত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ০৬:৫৭
Share: Save:

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। শনিবার তা বেড়ে ছশোর গণ্ডি ছাড়িয়েছে। কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, মুর্শিদাবাদ এবং দার্জিলিং— এই সাত জেলায় আক্রান্তের সংখ্যা বেশি। যা নিয়ে চিন্তায় প্রশাসন। এই অবস্থায় আজ সংক্রমণ সংখ্যার দিকে নজর থাকবে।

ডুরান্ড ফাইনাল

আজ ডুরান্ড কাপের ফাইনাল ম্যাচ রয়েছে। যুবভারতীls বেঙ্গালুরু বনাম মুম্বইয়ের খেলা। সন্ধ্যা ৬টা থেকে খেলাটি শুরু হবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আবহাওয়া কেমন?

বিহার থেকে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত থাকা মৌসুমি অক্ষরেখা গিয়েছে দিঘার উপর দিয়ে। তার প্রভাবে আজ রাজ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া সোমবারও দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি চলবে। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের কয়েকটি জেলাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পঙে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি রয়েছে।

নবান্ন অভিযান পরবর্তী ঘটনাপ্রবাহ

চার দিন পরেও বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি নিয়ে বিতর্ক অব্যাহত। শাসকদল তৃণমূলের অভিযোগ, ওই কর্মসূচিতে সরকারি সম্পত্তি নষ্ট এবং পুলিশকে মারধর করেছে গেরুয়া শিবিরের লোকজ‌ন। পাল্টা বিজেপির অভিযোগ, তাদের অনেক নির্দোষ কর্মীকে এখনও আটকে রেখেছে পুলিশ। সব মিলিয়ে নবান্ন অভিযানের পরবর্তী ঘটনা প্রবাহের দিকে আজ নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day Durand Cup FInal Nabanna Abhijan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE