Advertisement
১৬ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

সাগরদিঘিতে ভোটপ্রচারে অভিষেক। শাহের ডেপুটি নিশীথের বাড়ি ঘেরাও কর্মসূচি তৃণমূলের। স্কুলে নিয়োগ ‘দুর্নীতি’র প্রতিবাদে কলকাতায় বিজেপির বাইক মিছিল। রঞ্জিতে বাংলার কী অবস্থায় ব্যাটিং।

Picture of Abhishek Banerjee.

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:২৪
Share: Save:

সাগরদিঘিতে ভোটপ্রচারে অভিষেক

সামনেই রয়েছে সাগরদিঘি কেন্দ্রের উপনির্বাচন। আজ, রবিবার সেখানে ভোটের প্রচারে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুপুর নাগাদ এই সভাটি শুরু হওয়ার কথা।

শাহের ডেপুটির বাড়ি ঘেরাও কর্মসূচি তৃণমূলের

বিএসএফের গুলিতে স্থানীয় যুবকের মৃত্যুর ঘটনায় আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচি করতে চলেছে তৃণমূল। অভিযুক্ত বিএসএফ জওয়ানের শাস্তির দাবিতে তাদের এই কর্মসূচি। নজর থাকবে এই খবরের দিকে।

স্কুলে নিয়োগ ‘দুর্নীতি’র প্রতিবাদে উত্তর কলকাতায় বিজেপির বাইক ব়্যালি

স্কুলে নিয়োগ ‘দুর্নীতি’র প্রতিবাদে আজ উত্তর কলকাতায় বিজেপির বাইক ব়্যালি রয়েছে। দুপুর আড়াইটা নাগাদ বাগবাজার ক্রসিং থেকে এই কর্মসূচিটি শুরু হবে।

ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন

আজ ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন। সকাল সাড়ে ৯টা থেকে খেলাটি শুরু হবে। খেলার শুরুতে ব্যাট করতে নামবে অস্ট্রেলিয়া। আজ নজর থাকবে এই খেলার দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রঞ্জি ট্রফি ফাইনালের চতুর্থ দিন: বাংলা বনাম সৌরাষ্ট্র

আজ রঞ্জি ট্রফি ফাইনালের চতুর্থ দিন। ৪০৪ রানে প্রথম ইনিংস শেষ করেছে সৌরাষ্ট্র। তার জবাবে শনিবার দ্বিতীয় ইনিংসে ১৬৯ রান তোলে বাংলা। আজ খেলার শুরুতে তারা ফের ব্যাট করবে। তবে বাংলার থেকে অনেকটাই এগিয়ে রয়েছে সৌরাষ্ট্র। আজ সকাল ৯টা থেকে এই খেলাটি শুরু হবে। নজর থাকবে সে দিকে।

রাজ্যের আবহাওয়া

শীত না থাকলেও, হালকা ঠান্ডা আমেজ রয়েছে রাজ্য জুড়ে। রাজ্যে তাপমাত্রার পারদও একটু নিম্নমুখী। তবে আবহাওয়া দফতর জানিয়েছে, আজ সর্বনিম্ন এবং সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের কাছেই ঘোরাফেরা করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE