Advertisement
২৬ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৭

দুর্গাপুরে রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠক শুরু। ঝালদা পুরসভা নিয়ে ফের হাই কোর্টে যেতে পারে কংগ্রেস। বাংলা-হরিয়ানা রঞ্জি ট্রফির চতুর্থ দিন।

রাজ্যে শীতের দাপট অব্যাহত। সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে কম বেশির ভাগ জেলায়।

রাজ্যে শীতের দাপট অব্যাহত। সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে কম বেশির ভাগ জেলায়। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ০৬:৫৮
Share: Save:

রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠক শুরু দুর্গাপুরে

আজ, শুক্রবার থেকে রাজ্য বিজেপির কর্মসমিতির দু’দিনের বৈঠক শুরু হচ্ছে। দুর্গাপুরে হবে এই বৈঠকটি। রাজ্য বিজেপির প্রথম সারির প্রায় সব নেতাই এই বৈঠকে আমন্ত্রিত। পঞ্চায়েত ভোটের আগে রাজ্যের প্রধান বিরোধীদলের এই কর্মসূচির দিকে আজ নজর থাকবে।

ঝালদা পুরসভা নিয়ে ফের হাই কোর্টে কংগ্রেস

ঝালদা পুরসভা আবার হাতছাড়া হয়ে গিয়েছে কংগ্রেসের। তাদের দাবি, আদালতের নির্দেশের পরও ‘বেআইনি’ ভাবে চেয়ারম্যান বসিয়েছে তৃণমূল। শাসকদলের এই পদক্ষেপের বিরুদ্ধে আজ কংগ্রেস আদালতের দৃষ্টি আকর্ষণ করতে পারে। আদালত কোনও নির্দেশ দেয় কি না সে দিকে নজর থাকবে।

বাংলা-হরিয়ানা রঞ্জি ট্রফির চতুর্থ দিন

আজ বাংলা বনাম হরিয়ানার রঞ্জি ট্রফির চতুর্থ দিনের ম্যাচ। সকাল ৯টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

অস্ট্রেলিয়ান ওপেন টেনিস

চলছে অস্ট্রেলিয়ান ওপেন টেনিস টুর্নামেন্ট। ভোর সাড়ে ৫টা থেকে খেলাটি শুরু হয়েছে। এর আগে গত মঙ্গলবার দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছিলেন রাফায়েল নাদাল। বৃহস্পতিবার পুরুষদের সিঙ্গলসে তৃতীয় রাউন্ডে পৌঁছেছেন নোভাক জোকোভিচ। আজ এই খেলার দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রাজ্যের আবহাওয়া কেমন?

রাজ্যে শীতের দাপট অব্যাহত। সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে কম বেশির ভাগ জেলায়। অন্য দিকে, ৫ জেলায় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। দার্জিলিং এবং দক্ষিণবঙ্গের ৪ জেলায় হালকা বৃষ্টি হতে পারে। কলকাতার আকাশও মেঘলা থাকবে। তবে রাজ্যে এখন দাপিয়ে বেড়াবে শীত।

ভারতীয় ক্রিকেট দলের খবরাখবর

শনিবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচ রয়েছে। প্রথম ম্যাচে জিতে এগিয়ে রয়েছে ভারত। এই ম্যাচ জিতলেই সিরিজ় হাতছাড়া হয়ে যাবে নিউ জ়িল্যান্ডের। সেই মতো প্রস্তুতি শুরু হয়েছে ভারতীয় শিবিরে। আজ নজর থাকবে এই খবরের দিকে।

আইএসএল: ইস্টবেঙ্গল-হায়দরাবাদ এফসি

আজ আইএসএলে ইস্টবেঙ্গল বনাম হায়দরাবাদ এফসির খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE