Advertisement
১৮ মে ২০২৪
Congress

‘ভারত জোড়ো যাত্রা’ পৌঁছল কলকাতায়

কলকাতার দক্ষিণ, মধ্য ও উত্তর, তিন সাংগঠনিক জেলায় ১৮ কিলোমিটার পথ অতিক্রম করে শ্যামবাজারে এ দিন সভা করার কথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর।

আমতলা থেকে তারাতলার পথে প্রদেশ কংগ্রেসের সাগর থেকে পাহাড় ‘ভারত জোড়ো’ পদযাত্রা।

আমতলা থেকে তারাতলার পথে প্রদেশ কংগ্রেসের সাগর থেকে পাহাড় ‘ভারত জোড়ো’ পদযাত্রা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৯:০৭
Share: Save:

সাগর থেকে শুরু হওয়া প্রদেশ কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ ইংরেজি নববর্ষে এসে পৌঁছল কলকাতায়। আমতলা থেকে রবিবার পদযাত্রা শুরু করে তারাতলার মোড়ে এসে দক্ষিণ কলকাতার জেলা সভাপতি প্রদীপ প্রসাদের হাতে ‘ভারত জোড়ো যাত্রা’র পতাকা তুলে দিয়েছেন দক্ষিণ ২৪ পরগনা (১) জেলা সভাপতি মনোরঞ্জন হালদার। তারাতলার কর্মসূচিতে এ দিন উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেসের সদ্যনিযুক্ত সহ-সভাপতি লক্ষ্মণ শেঠও। দক্ষিণ ২৪ পরগনার শেষাংশের পদযাত্রায় পা মিলিয়েছিলেন ‘ভারত জোড়ো যাত্রা’র সমন্বয়ের ভারপ্রাপ্ত প্রদীপ ভট্টাচার্য, প্রীতম ঘোষ, সুব্রতা দত্ত, তুলসী মুখোপাধ্যায়, তপন আগরওয়াল, ছাত্র পরিষদের রাজ্য সভাপতি সৌরভ প্রসাদেরা। তারাতলা থেকে শুরু হয়ে আজ, সোমবার পদযাত্রা আসার কথা প্রদেশ কংগ্রেসের দফতর বিধান ভবনে। কলকাতার দক্ষিণ, মধ্য ও উত্তর, তিন সাংগঠনিক জেলায় ১৮ কিলোমিটার পথ অতিক্রম করে শ্যামবাজারে এ দিন সভা করার কথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Bharat Jodo Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE