Advertisement
২৩ মে ২০২৪
Congress

টিকিট-কাণ্ডে ইডেনে বিক্ষোভ কংগ্রেসের

দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক আশুতোষ চট্টোপাধ্যায়, তপন আগরওয়াল, ইন্দ্ররাজ চট্টোপাধ্যায়েরা শামিল হয়েছিলেন বিক্ষোভে।

congress.

ইডেন গার্ডেন্সে সিএবি দফতরের সামনে কংগ্রেসের কর্মী-সমর্থকদের বিক্ষোভ । —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ০৮:৫৬
Share: Save:

বিশ্বকাপে ভারতের ম্যাচের টিকিট নিয়ে বিতর্ক বেধেছে কলকাতায়। তার আঁচ এসে পড়ছে রাজনৈতিক শিবিরেও। কেন সিএবি-র সদস্য এবং সাধারণ দর্শকেরা পর্যাপ্ত টিকিট পাচ্ছেন না, সেই প্রশ্ন তুলে ইডেন গার্ডেন্সে সিএবি দফতরের সামনে শুক্রবার বিক্ষোভ দেখালেন কংগ্রেসের কর্মী-সমর্থকেরা। দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের ডাকে কিছু ক্ষণের জন্য ইডেনের সামনের রাস্তায় অবরোধও করেন বিক্ষোভকারীরা। দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক আশুতোষ চট্টোপাধ্যায়, তপন আগরওয়াল, ইন্দ্ররাজ চট্টোপাধ্যায়েরা শামিল হয়েছিলেন বিক্ষোভে। কংগ্রেস নেতা-কর্মীদের বক্তব্য, ক্রিকেটপ্রেমী সাধারণ মানুষ-সহ সিএবি-র আজীবন সদস্যেরা পর্যন্ত ঠিকমতো টিকিট পাচ্ছেন না। অথচ রবিবারের ভারত ও দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট কালোবাজারিদের হাতে চলে গিয়েছে! তাঁদের আরও অভিযোগ, বিসিসিআই-এর সচিব জয় শাহ ২৪ হাজার টিকিট নিয়ে চলে গেলেন আর রাজ্যের ক্রীড়া দফতর ঘুমিয়ে রইল! রাজ্য সরকার, কলকাতা পুরসভা সকলের ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে টিকিট-কেলেঙ্কারির পূর্ণাঙ্গ তদন্ত দাবি করা হয়েছে বিক্ষোভ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE