Advertisement
০২ জুন ২০২৪
Congress

আইনশৃঙ্খলা নিয়ে কংগ্রেসের বিক্ষোভ

কংগ্রেসের নেতা-কর্মীদের দাবি, রাজ্যে নির্বাচিত জনপ্রতিনিধিরাও যে সুরক্ষিত নন, জয়নগর ও আমডাঙায় খুনের ঘটনা তার জ্বলন্ত উদাহরণ।

congress.

বেহাল আইনশৃঙ্খলার প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ। ভবানীপুরে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ০৪:০৪
Share: Save:

জয়নগর এবং আমডাঙার ঘটনার প্রক্ষিতে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলে বিক্ষোভে নামল কংগ্রেস। ভবানীপুরে যদুবাবুর বাজারের মোড়ে সোমবার বিক্ষোভ হল দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের ডাকে। কংগ্রেসের নেতা-কর্মীদের দাবি, রাজ্যে নির্বাচিত জনপ্রতিনিধিরাও যে সুরক্ষিত নন, জয়নগর ও আমডাঙায় খুনের ঘটনা তার জ্বলন্ত উদাহরণ। গল্ফ গ্রিন, নরেন্দ্রপুরের পরে এ বার আমহার্স্ট স্ট্রিট থানায় পুলিশি হেফাজতে মৃত্যুর অভিযোগ উঠেছে। বিক্ষোভের নেতৃত্বে ছিলেন দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, প্রদেশ কংগ্রেসের আশুতোষ চট্টোপাধ্যায় প্রমুখ। প্রদীপের বক্তব্য, ‘‘পুলিশ হেফাজতে মৃত্যু এখন প্রায়ই খবরের শিরোনাম হচ্ছে। বোমা, গুলি, পিস্তল এখন কুটির শিল্পে পরিণত হয়েছে। নানা জায়গায় বোমা তৈরির কারখানা পাওয়া গিয়েছে, বিস্ফোরণে বহু মানুষের মৃত্যুও হয়েছে। রাজ্যের পুলিশমন্ত্রী এর কী উত্তর দেবেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE