Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Coronavirus in West Bengal

করোনা রুখতে মমতার সরকারকে সহযোগিতায় রাজি: দিলীপ ঘোষ

করোনার ফলে রাজ্য তথা দেশে যে সঙ্কট তৈরি হয়েছে, তা মোকাবিলা করার উপরেও গুরুত্ব দিয়েছেন দিলীপ ঘোষ।

বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৯ মে ২০২১ ২২:৩৯
Share: Save:

করোনা পরিস্থিতি সামাল দিতে রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চায় বিজেপি। রবিবার দুপুরে দলের হাওড়া জেলা সদর পার্টি অফিসে এসে এ কথা বলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি-র এই মনোভাবকে স্বাগত জানিয়েছে তৃণমূল।

রবিবার ভোট-পরবর্তী পরিস্থিতি নিয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আলোচনায় বসেন দিলীপ। তবে করোনার ফলে রাজ্য তথা দেশে যে সঙ্কট তৈরি হয়েছে, তা মোকাবিলা করার উপরেও গুরুত্ব দিয়েছেন তিনি। দিলীপ বলেন, “দেশ এবং রাজ্যে এই মুহূর্তে করোনার নতুন রূপের ঢেউ আছড়ে পড়েছে। আক্রান্তদের জন্য বেড, অক্সিজেন এবং ওষুধের টানাটানি চলছে। এই আবহে রাজ্য, কেন্দ্র সরকার, বিশেষজ্ঞ এবং আমাদের সকলের সম্মিলিত প্রয়াসের প্রয়োজন। আমরা সহযোগিতা করতে রাজি। রাজ্য সরকার চাইলে সহযোগিতার হাত বাড়িয়ে দেব।”

করোনার সঙ্কটের মোকাবিলায় দিলীপের মন্তব্যকে স্বাগত জানিয়েছে তৃণমূল। হাওড়া সদরের তৃণমূল চেয়ারম্যান অরূপ রায় বলেন, “অনেক দিন পর ভাল কাজে বিজেপি-র সদিচ্ছা দেখা গেল।”

করোনা সঙ্কট ছাড়াও ভোটে দলের হারের কারণ নিয়েও পর্যালোচনার কথা জানিয়েছেন দিলীপ। তিনি বলেন, “রাজ্যে বিজেপি-র ভরাডুবির জন্য দলীয় পর্যায়ে পর্যালোচনা হবে। দলবদলুদের জন্যই এই বিপর্যয়, না অন্য কোনও কারণে, তা খতিয়ে দেখা হবে।”

রবিবার বিজেপি মণ্ডল সভাপতিদের নিয়ে বৈঠক করেন দিলীপ। তিনি বলেন, “কোনও ভাবেই মনোবল যেন না ভাঙে। ৩টি আসন থেকে ৭৩টি আসন হয়েছে বিজেপি-র। ভবিষ্যতেও আমরা লড়াই চালিয়ে যাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE