Advertisement
১৮ মে ২০২৪
Coronavirus in West Bengal

শালবনির হাসপাতালে কোভিড রোগীর অস্বাভাবিক মৃত্যু

পুলিশের অনুমান, হাসপাতালের চারতলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ওই রোগী।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ২০:০৪
Share: Save:

শালবনি করোনা হাসপাতালে এক কোভিড রোগীর অস্বাভাবিক মৃত্যু হল। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার রাত দেড়টার পর থেকেই ওই রোগীকে তাঁর বেডে পাওয়া যাচ্ছিল না। তার পর থেকে রোগীর খোঁজখবর শুরু হয়। খবর দেওয়া হয় পুলিশেও। মাঝরাতে হাসপাতালে কিছু একটা পড়ে যাওয়ার শব্দ হয়। খোঁজাখুঁজির করতে গিয়ে দেখা যায়, হাসপাতালের পূর্ব দিকে পড়ে রয়েছেন ওই রোগী। পুলিশের অনুমান, হাসপাতালের চারতলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ওই রোগী।

২২ এপ্রিল থেকে শালবনি সুপার স্পেশালিটি হাসপাতালে বছর ছাপ্পান্নর ওই রোগীর চিকিৎসা চলছিল। হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার রাতে দাসপুর থানা এলাকায় ওই রোগীর বাড়িতে তাঁর নিখোঁজ হওয়ার খবর দেওয়া হয়। শনিবার সকালে রোগীর দেহ উদ্ধারের খবর জানানো হয় তাঁর পরিবারকে। খবর পেয়েই তাঁর পরিবারের সদস্যরা হাসপাতালে পৌঁছন।

তদন্তের পর পুলিশ জানতে পেরেছে যে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ওই ব্যক্তি। এ ঘটনায় দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

জেলা উপ-মুখ্য স্বাস্থ্য আধিকারিক সৌম্যশঙ্কর ষড়ঙ্গি বলেন, “হাসপাতালে এক রোগীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। তা ছাড়া ঘটনার তদন্ত করছে পুলিশ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Coronavirus in West Bengal coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE