Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coronavirus in West Bengal

Coronavirus in West Bengal: দৈনিক আক্রান্ত বাড়লেও রাজ্যে কমল সংক্রমণের হার, স্বাস্থ্য দফতরের চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং

শৈল শহরে গত ২৪ ঘণ্টায় কোভিড আক্রান্তের সংখ্যা ৫০। রাজ্যের প্রতিটি জেলায় নতুন করে সংক্রমিত হয়েছেন অনেকে।

এক নজরে রাজ্যের করোনা পরিসংখ্যান।

এক নজরে রাজ্যের করোনা পরিসংখ্যান। গ্রাফিক- শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ২১:৫৫
Share: Save:

সোমবারের পর মঙ্গলবারও রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়াল। মঙ্গলবার রাজ্যে করোনা সংক্রমিতের সংখ্যা ৫৪৬। সোমবারের তুলনায় বেড়েছে মৃতের সংখ্যাও। মঙ্গলবার রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৩ জনের।

রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত মঙ্গলবারের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৫৪৬ জন নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি সংক্রমিত কলকাতায়, ৯২ জন। তার পরেই উত্তর ২৪ পরগনা। সেখানে গত ২৪ ঘণ্টায় ৮৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। তৃতীয় স্থানে আছে উত্তরের দার্জিলিং। শৈল শহরে গত ২৪ ঘণ্টায় কোভিড আক্রান্তের সংখ্যা ৫০। রাজ্যের প্রতিটি জেলায় নতুন করে সংক্রমিত হয়েছেন অনেকে। স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে এখনও পর্যন্ত ১৫ লক্ষ ৪৮ হাজার ৬০৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা ৮ হাজার ৮১৫।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ১৩ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে উত্তর ২৪ পরগনায় গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৪ জন। কলকাতায় মৃত্যু হয়েছে ৩ জনের। নদিয়া জেলাতেও গত ২৪ ঘণ্টায় ৩ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এ ছাড়া পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া ও জলপাইগুড়ি জেলায় ১ জন করে করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এখনও পর্যন্ত পশ্চিমবঙ্গে ১৮ হাজার ৪৪৭ জনের মৃত্যু হয়েছে।

রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৩ লক্ষ ৯৯ হাজার ১৬৫ জনের টিকাকরণ হয়েছে। স্বাস্থ্য দফতরের হিসাব বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৩৩ হাজার ১১৮ জনের নমুনা পরীক্ষা হয়েছে। রাজ্যে সংক্রমণের হার কমে হয়েছে ১.৫৪ শতাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus in West Bengal COVID-19 West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE