Advertisement
১১ মে ২০২৪
West Bengal

লাইনে নিত্য ঝামেলা, বারাসত হাসপাতালে ২টি আলাদা জায়গা থেকে দেওয়া হবে টিকা

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, দুটি পৃথক জায়গা থেকে টিকা দেওয়ার ফলে ভিড় অনেকটাই কমবে। পাশাপাশি সামাজিক দূরত্ব মানতে পারবেন সকলেই।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৬:২১
Share: Save:

লাইনে বচসার জেরে বারাসত হাসপাতালে টিকা দেওয়ার জন্য ২টি পৃথক জায়গার ব্যবস্থা করা হল। ৬০ বছরের বেশি বয়সি এবং ৪৫ থেকে ৬০ বছর বয়সিদের জন্য পৃথক জায়গা করা হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, টিকার লাইনে দাঁড়ানো মানুষদের মধ্যে প্রতিদিনই বচসা হচ্ছিল। কর্তৃপক্ষ থেকে শুরু করে পুলিশ, কেউ এই বচসা মেটাতে পারেননি। লাইনে কোনও সামাজিক দূরত্বও মানা হচ্ছিল না বলে খবর। স্বাস্থ্যবিধি শিকেয় তুলে টিকা পেতে মরিয়া হয়ে উঠেছিলেন মানুষ। এর ফলে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা আরও বাড়ছিল বলেই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। সেই কারণেই কর্তৃপক্ষের তরফে এই সিদ্ধান্ত।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ২টি পৃথক জায়গা থেকে টিকা দেওয়ার ফলে ভিড় অনেকটাই কমবে। পাশাপাশি সামাজিক দূরত্ব মানতে পারবেন সকলেই, এমনটা মনে করা হচ্ছে।

তবে এখনও ৪৫ বছরের নীচে যাঁদের বয়স, তাঁদের টিকা দেওয়া হচ্ছে না বলে জানিয়েছে হাসপাতাল। এ ছাড়া টিকার প্রথম ডোজও মিলছে না। কেন্দ্রগুলো থেকে এখন আপাতত দ্বিতীয় টিকাকেই অগ্রাধিকার দেওয়া হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Barasat Hospital Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE