Advertisement
৩০ এপ্রিল ২০২৪
hannan molla

আনিসের বাড়িতে হান্নান, পুরুলিয়ায় সুজন

আমতায় আনিসের বাড়িতে গিয়ে তাঁর বাবা সালেম খানের সঙ্গে শুক্রবার দেখা করেছেন উলুবেড়িয়ার প্রাক্তন সাংসদ ও সিপিএমের পলিটবুরো সদস্য হান্নান।

ছাত্রনেতা আনিস খানের বাবা সালেম খানের হাতে শুক্রবার ৫০ হাজার টাকার চেক তুলে দিলেন সিপিএম নেতা হান্নান মোল্লা।

ছাত্রনেতা আনিস খানের বাবা সালেম খানের হাতে শুক্রবার ৫০ হাজার টাকার চেক তুলে দিলেন সিপিএম নেতা হান্নান মোল্লা। ছবি: সুব্রত জানা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ০৭:১৫
Share: Save:

ছাত্র-নেতা আনিস খানের মৃত্যুর ঘটনায় প্রকৃত অপরাধীরা কেন এখনও ধরা পড়ল না, এ বার প্রশ্ন তুললেন কৃষক সভার সর্বভারতীয় সাধারণ সম্পাদক হান্নান মোল্লা। হাওড়ার আমতায় আনিসের বাড়িতে গিয়ে তাঁর বাবা সালেম খানের সঙ্গে শুক্রবার দেখা করেছেন উলুবেড়িয়ার প্রাক্তন সাংসদ ও সিপিএমের পলিটবুরো সদস্য হান্নান। সঙ্গে ছিলেন দলের হাওড়া জেলার প্রাক্তন সম্পাদক বিপ্লব মজুমদার, আইনজীবী সব্যসাচী চট্টোপাধ্যায় প্রমুখ। আনিসের বাবার সঙ্গে দেখা করার পরে হান্নানের মন্তব্য, ‘‘এক জন সক্রিয় ছাত্র নেতাকে এই ভাবে মেরে ফেলা হল, তার কোনও বিচার নেই? অপরাধীদের জন্য, অপরাধীদের দ্বারা অপরাধীদের সরকার চলছে!’’ সালেম বলেন, ‘‘মুখ্যমন্ত্রী বলেছিলেন, তদন্তে ভরসা রাখতে। আমরা বলেছিলাম, পুলিশের বিরুদ্ধে অভিযোগ, তারা আর কী তদন্ত করবে? এক মাস অপেক্ষা করব, তার পরে সুপ্রিম কোর্টে যেতে চাই।’’ সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীও এ দিন পুরুলিয়া গিয়েছেন। বাঘমুণ্ডিতে পুলিশি হেফাজতে যাঁর মৃত্যুর অভিযোগ উঠেছে, সেই শিকারি মুড়ার বাড়ি ঘুরে ঝালদায় নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর বাড়িতে আজ, শনিবার তাঁর যাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hannan molla Anis Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE