Advertisement
১০ ডিসেম্বর ২০২২
train

Cyclone Yaas: হানা দিতে পারে ঘূর্ণিঝড় ইয়াস, বেশ কিছু ট্রেন বাতিল করল পূর্ব রেল

দক্ষিণ-পূর্ব রেলও ইয়াস হানার আশঙ্কায় ওড়িশা এবং দক্ষিণ ভারতগামী দূরপাল্লার ট্রেনগুলি বাতিল করেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৬:২৯
Share: Save:

পূর্ব রেল কর্তৃপক্ষ ঘূর্ণিঝড় ইয়াস-এর আশঙ্কায় মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবারের দূরপাল্পার বেশ কিছু ট্রেনের যাত্রা বাতিল করার কথা ঘোষণা করলেন। একই পদক্ষেপ করেছে দক্ষিণ-পূর্ব রেলও। সেই তালিকায় রয়েছে ওড়িশা এবং দক্ষিণ ভারতগামী সবগুলি দূরপাল্লার ট্রেন। সব মিলিয়ে বাতিল হয়েছে শতাধিক ট্রেন। হাওড়া, শিয়ালদহ এবং কলকাতা স্টেশন থেকে যাতায়াতকারী এক্সপ্রেস এবং স্পেশাল ট্রেনগুলি রয়েছে এর মধ্যে।

Advertisement

পূর্ব রেলের তরফে বাতিল করা এক্সপ্রেস ট্রেনগুলির তালিকায় পটনা-হাওড়া, নয়াদিল্লি-হাওড়া, রাধিকাপুর-হাওড়া, অমৃতসর-কলকাতা, মদর-কলকাতা, অজমের-শিয়ালদহ, আগরতলা-শিয়ালদহ, জবলপুর-হাওড়া, নয়াদিল্লি-শিয়ালদহ, প্রয়াগরাজ হাওড়া, গুয়াহাটি-হাওড়া, পটনা-কলকাতা, নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ, জোধপুর-হাওড়া, ইন্দৌর-হাওড়া, কালকা-হাওড়া, ছত্রপতি শিবাজি টার্মিনাস-হাওড়া, অমৃতসর-হাওড়া, , মালদা টাউন-শিয়ালদহ, মুজফ্ফরপুর-কলকাতা, ভোপাল-হাওড়া, গয়া-হাওড়া, মোকামা-হাওড়া, জামালপুর-হাওড়া, লালগোলা-শিয়ালদহ, বালিয়া-শিয়ালদহ, বামনহাট-শিয়ালদহ, আলিপুরদুয়ার-শিয়ালদহ এক্সপ্রেসের নাম রয়েছে।

এ ছাড়া , দরভঙ্গা-কলকাতা, ডিব্রুগড়-হাওড়া, রাজেন্দ্রনগর-হাওড়া, দেহরাদূন-হাওড়া, যোগ নগরী ঋষিকেশ-হাওড়া, কাঠগোদাম-হাওড়া, রক্সৌল-হাওড়া, জয়নগর-শিয়ালদহ, গোরক্ষপুর-কলকাতা, উদয়পুর সিটি-কলকাতা, আগরা ক্যান্টনমেন্ট-কলকাতা, যোগবাণী-কলকাতা, নঙ্গাল ড্যাম-কলকাতা এক্সপ্রেসও রয়েছে এই তালিকায়। বাতিল হওয়া স্পেশাল ট্রেনগুলির মধ্যে রয়েছে দিঘা-মালদহ টাউন এক্সপ্রেস, গুয়াহাটি-যশবন্তপুর, গুয়াহাটি-সেকেন্দ্রবাদ, রাজেন্দ্রনগর-বাঁকা এক্সপ্রেস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.