Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Corona

পরীক্ষা বাতিলের দাবি

কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার আগে মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক কোনও পরীক্ষাই যেন না নেওয়া হয়, সেই দাবি জানিয়ে তাঁরা চিঠি দিচ্ছেন শিক্ষামন্ত্রীকে।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ০৬:১৪
Share: Save:

কোভিড পরিস্থিতির কারণে এই শিক্ষাবর্ষে উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিল করার দাবি জানাল ছাত্র পরিষদ৷ কেন্দ্রীয় সরকার কোভিড পরিস্থিতিতে আইএসসি এবং সিবিএসসি পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত জানিয়েছে। কংগ্রেসের ছাত্র সংগঠনের পক্ষ থেকে এক বুধবার কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এই মুহূর্তে সশরীরে উপস্থিত থেকে সব রকম পরীক্ষা বাতিল করার দাবি জানানো হয়েছে। ছাত্র পরিষদের রাজ্য সভাপতি সৌরভ প্রসাদের বক্তব্য, মাধ্যমিক পরীক্ষা অগস্টে করার কথা ভাবছে রাজ্য সরকার। তার জন্য একটু সময় আছে। কিন্তু কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার আগে মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক কোনও পরীক্ষাই যেন না নেওয়া হয়, সেই দাবি জানিয়ে তাঁরা চিঠি দিচ্ছেন শিক্ষামন্ত্রীকে। প্রসঙ্গত, কংগ্রেস নেতা রাহুল গাঁধী আইএসসি ও সিবিএসসি পরীক্ষা বাতিলের দাবি তুলেছিলেন কিছু দিন আগেই। প্রিয়াঙ্কা বঢরাও কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রীকে একই দাবিতে চিঠি পাঠিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE