Advertisement
০২ মে ২০২৪
Howrah

Dhulagori: গড়াল ট্রাকের চাকা, ছন্দে ফিরল ধুলাগড় টার্মিনাস, সরগরম বাজারও

ছন্দে ফিরেছে হাওড়ার ধুলাগড় ট্রাক টার্মিনাস। দেশের অন্যতম বড় এই ট্রাক টার্মিনাসে সোমবার থেকে গড়াতে শুরু করেছে ট্রাকের চাকা।

ধুলাগড়ে গড়াল ট্রাকের চাকা।

ধুলাগড়ে গড়াল ট্রাকের চাকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধুলাগড় শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৯:২২
Share: Save:

স্বাভাবিক ছন্দে ফিরেছে হাওড়ার ধুলাগড় ট্রাক টার্মিনাস। দেশের অন্যতম বড় এই ট্রাক টার্মিনাসে সোমবার সপ্তাহের শুরুর দিন থেকে গড়াতে শুরু করেছে ট্রাকের চাকা। পাশাপাশি, সরগরম সেখানকার পাইকারি সব্জি বাজার। আগের মতোই স্বাভাবিক সেখানে কেনাকাটা।

গত বৃহস্পতিবার হাওড়ার বিভিন্ন জায়গায় অবরোধ শুরু হয়। প্রায় ১১ ঘণ্টা অবরুদ্ধ হয়ে ছিল জাতীয় সড়ক। যার আঁচ এসে পড়ে ছয় নম্বর জাতীয় সড়ক সংলগ্ন সাঁকরাইল থানার ধুলাগড় ট্রাক টার্মিনাসেও। টার্মিনাস ভাঙচুরের পাশাপাশি কর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ ওঠে। তার জেরে থমকে যায় দেশের অন্যতম ব্যস্ত এই টার্মিনাস।

সোমবার অবশ্য দেখা গিয়েছে উল্টো ছবি। টার্মিনাসে আটকে পড়া ট্রাকগুলি গন্তব্যে রওনা দিয়েছে। টার্মিনাসের ম্যানেজার মানিক রায়ের কথায়, ‘‘প্রতি দিন প্রায় ১,৪০০ ট্রাক এখানে আসা-যাওয়া করে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। গন্ডগোলের জেরে ওই ট্রাকগুলি আটকে পড়েছিল। তবে আজ পরিস্থিতি একেবারেই স্বাভাবিক। পুলিশ খুব দ্রুত ব্যবস্থা নিয়েছে।’’ বেঙ্গালুরু থেকে আসা ট্রাকচালক কার্তিক রাও বলছেন, ‘‘আমি তিন দিন ধরে টার্মিনাসেই রয়েছি। আজ পরিস্থিতি স্বাভাবিক, রওনা দেব।’’

ধুলাগড়ের এই টার্মিনাসের ভিতরেই রয়েছে জেলার অন্যতম বড় পাইকারি সব্জি বাজার। গন্ডগোলের জেরে ওই সব্জি বাজারেও বেচাকেনা বন্ধ হয়ে যায়। ক্রেতাদের আনাগোনাও বন্ধ ছিল। তবে সোমবার থেকে আবার সরগরম সেই বাজার।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Howrah Truck Terminus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE