Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dibyendu Adhikari

দিব্যেন্দুকে ঘিরে জল্পনা চরমে, এ বার ৮ হাসপাতালের প্রশাসনিক পদ থেকে ইস্তফা

মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার ৮টি হাসপাতালের প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিয়েছেন দিব্যেন্দু।

দিব্যেন্দু অধিকারী। ফাইল চিত্র।

দিব্যেন্দু অধিকারী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ০০:৪৫
Share: Save:

বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারীকে নিয়ে জোরালো হচ্ছে জল্পনা। মঙ্গলবার ৮টি হাসপাতালের প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। দাদা শুভেন্দুকে অনুসরণ করে কি এ বার বিজেপিতে যেতে চলেছেন তমলুকের ওই তৃণমূল সাংসদ? দিব্যেন্দুর ইস্তফার পর সেই গুঞ্জন ক্রমশই বড় আকার ধারণ করছে।

মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার ৮টি হাসপাতালের প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিয়েছেন দিব্যেন্দু। হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। একই সঙ্গে স্বাস্থ্য দফতরের মনোনীত সরকারি প্রতিনিধির পদও ছেড়েছেন। তবে এখনও পর্যন্ত হলদিয়া উন্নয়ন পর্ষদ সদস্য দিব্যেন্দু।

শুভেন্দু তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কিছু দিনের মধ্যেই পূর্ব মেদিনীপুরে ডানা ছাঁটা হয় শিশির অধিকারীর। জেলা তৃণমূলের সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। তবে তিনি কাঁথির সাংসদও বটে। কিন্তু কোপ পড়ে তাঁর পুত্র সৌম্যেন্দুর উপর। কাথিঁ পুরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দেওয়া হয় সৌম্যেন্দুকে। এর কিছু দিনের মধ্যেই অবশ্য শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ দেন তিনি। শিশিরের পুত্রদের মধ্যে তৃণমূলের সঙ্গে যোগসূত্র রয়েছে একমাত্র দিব্যেন্দুর। এ বার কি সেই সুতোও ছিন্ন হওয়ার পথে? দিব্যেন্দুর এ দিনের পদক্ষেপ সেই জল্পনা উস্কে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE