Advertisement
১১ মে ২০২৪
AIDSO

শহরে ডিএসও-র মিছিল, সভা কাল

শিক্ষা বাঁচানোর আন্দোলনকে জোরদার করতে সব অংশের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ডিএসও-র রাজ্য সম্পাদক মণিশঙ্কর পট্টনায়ক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪৭
Share: Save:

যুবদের পরে এ বার পথে নামছে এসইউসি-র ছাত্র সংগঠন। কেন্দ্রীয় সরকারের জাতীয় শিক্ষা নীতি ২০২০ বাতিল ও সরকারি শিক্ষা ব্যবস্থা বাঁচানোর দাবিতে কাল, বুধবার কলেজ স্ট্রিটে ছাত্র সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে ডিএসও-র রাজ্য কমিটি। শিক্ষা বাঁচানোর আন্দোলনকে জোরদার করতে সব অংশের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ডিএসও-র রাজ্য সম্পাদক মণিশঙ্কর পট্টনায়ক। তাঁর বক্তব্য, সরকারি শিক্ষা ব্যবস্থা ধ্বংসের নীল নকশা জাতীয় শিক্ষা নীতি বাতিল, শিক্ষায় পিপিপি মডেল প্রত্যাহারের পাশাপাশি শিক্ষক নিয়োগে দুর্নীতির সঙ্গে যুক্ত নেতা-মন্ত্রীদের গ্রেফতার ও সব শূন্য পদে স্থায়ী নিয়োগের দাবি তাঁরা তুলছেন। একই সঙ্গে ছাত্র-নেতা আনিস খানের ‘খুনে’র ঘটনার মূল সাক্ষী সলমন খানের উপরে হামলা এবং বাগুইহাটিতে দুই ছাত্র খুনে পুলিশ প্রশাসনের নিষ্ক্রিয়তার প্রতিবাদও জানানো হবে বিক্ষোভ মিছিল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AIDSO WB Politics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE