Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Train disruption

নরেন্দ্রপুর স্টেশনের কাছে ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, প্রায় দু’ঘণ্টা পরে শিয়ালদহ দক্ষিণে চালু ট্রেন

রবিবার সকাল পৌনে ৯টা নাগাদ নরেন্দ্রপুর স্টেশনের কাছে আপ লাইনের ওভারহেড তার ছিঁড়ে যায়। এর জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল থমকে যায়। বিভিন্ন স্টেশনে আটকে পড়ে একাধিক ট্রেন।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১০:৪২
Share: Save:

রবিবার প্রায় দু’ঘণ্টা বন্ধ থাকার পর শিয়ালদহ দক্ষিণ শাখায় চালু হল ট্রেন চলাচল। সকাল ১০টা ৪৫ মিনিট থেকে চালু হল পরিষেবা। স্বস্তিতে যাত্রীরা। জানা গিয়েছে, নরেন্দ্রপুর স্টেশনের কাছে ওভারহেড তার ছিঁড়ে যায়। এর ফলে শিয়ালদহ দক্ষিণ শাখার আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ছুটির দিন হলেও এই শাখায় আচমকা ট্রেন চলাচল স্তব্ধ হয়ে যাওয়ায় ভোগান্তির শিকার বহু মানুষ।

ওভারহেডের তার ছিঁড়ে ট্রেন চলাচলে বিঘ্ন শিয়ালদহ দক্ষিণ শাখায়। রবিবার সকাল পৌনে ৯টা নাগাদ নরেন্দ্রপুর স্টেশনের কাছে আপ লাইনের ওভারহেড তার ছিঁড়ে যায়। এর জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল থমকে যায়। বিভিন্ন স্টেশনে আটকে পড়ে একাধিক ট্রেন। এই ঘটনার জেরে সোনারপুর, বারুইপুর, ক্যানিং, লক্ষ্মীকান্তপুর, কাকদ্বীপ, ডায়মন্ডহারবার, নামখানা যাওয়ার ট্রেন চলাচল ব্যাহত। রবিবার এমনিতে ছুটির দিন, কিন্তু আর পাঁচটা শাখার মতোই শিয়ালদহ দক্ষিণ শাখাতেও বহু মানুষ যাতায়াত করেন, যাঁদের রবিবারও কাজে বেরোতে হয়। আচমকা ট্রেন বন্ধ হওয়ায় তাঁরা সমস্যার মধ্যে পড়েন। সকাল ৯টা ৪০ নাগাদ ডাউন লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু হয়। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত বন্ধই রয়েছে আপ লাইনে ট্রেন চলাচল। ফলে দক্ষিণ শাখার বিভিন্ন স্টেশন থেকে ট্রেনে শিয়ালদহ পৌঁছতে সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sealdah South
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE