Advertisement
০১ মার্চ ২০২৪
Eastern Rail

অণ্ডাল স্টেশনে চলবে সংস্কারের কাজ, আসানসোল ডিভিশনে তিন দিন বাতিল একাধিক লোকাল ট্রেন

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ২২ থেকে ২৪ নভেম্বর দু’জোড়া ট্রেন বাতিল থাকবে। বাতিল থাকবে ০৩৫১৩ বর্ধমান-আসানসোল মেমু প্যাসেঞ্জার, ০৩৫১৫ বর্ধমান-আসানসোল মেমু প্যাসেঞ্জার।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২১:২৫
Share: Save:

পূর্ব রেলের অণ্ডাল ডিভিশনে ইয়ার্ড সংস্কারের কাজ চলার জন্য কিছু সময়ের জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হবে। আর তার জেরে তিন দিন ধরে বাতিল থাকবে কিছু ট্রেন। দূরপাল্লার কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হবে। কিছু ট্রেনকে বিকল্প পথে ঘুরিয়ে দেওয়া হবে। শুক্রবার পূর্ব রেলের মুখ্য জনস‌ংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়েছে।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ২২ থেকে ২৪ নভেম্বর দু’জোড়া ট্রেন বাতিল থাকবে। বাতিল থাকবে ০৩৫১৩ বর্ধমান-আসানসোল মেমু প্যাসেঞ্জার, ০৩৫১৫ বর্ধমান-আসানসোল মেমু প্যাসেঞ্জার, ০৩৫১৮ আসানসোল-বর্ধমান মেমু প্যাসেঞ্জার এবং ০৩৫২০ আসানসোল-বর্ধমান মেমু প্যাসেঞ্জার।

এই কাজের কারণে ১৩১৭৯/১৩১৮০ শিয়ালদহ-সিউড়ি মেমু এক্সপ্রেস ১৮ থেকে ২৯ নভেম্বর বর্ধমান-বোলপুর-সাঁইথিয়া-সিউড়ি রুটে যাবে। ১৩৪০৪ ভাগলপুর-রাঁচী বনাঞ্চল এক্সপ্রেস ১৮ থেকে ২০ নভেম্বর পর্যন্ত অন্ডাল-দুর্গাপুর রুট দিয়ে যাবে। ১৩৪০৩ রাঁচী-ভাগলপুর এক্সপ্রেসও ১৮ থেকে ২১ নভেম্বর পর্যন্ত ওই রুটে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE