Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Eastern Railway

হাওড়া শাখায় হবে মেরামতির কাজ, বুধবার থেকে মার্চের শেষ পর্যন্ত বাতিল ১৪টি লোকাল ট্রেন

হাওড়া থেকে ৩৭৬১১, ৩৭৮১৫, ৩৭৩৪৩, ৩৬০৭১, ৩৭০১১, ৩৬৮২৫ এবং ৩৬০৮৫ লোকাল ট্রেন বাতিল করা রয়েছে। পাণ্ডুয়া থেকে রওনা দেওয়া ৩৭৬১৪ ট্রেনটিও বন্ধ রাখা হয়েছে।

Eastern railway cancelled many local trains in Howrah Division due to development work

হাওড়া শাখায় লিলুয়া-বর্ধমান লাইনে মেরামতির কাজের জন্য বুধবার থেকে ৩১ মার্চ পর্যন্ত বাতিল করা হল ১৪টি লোকাল ট্রেন। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৮
Share: Save:

হাওড়া শাখায় লিলুয়া-বর্ধমান লাইনে মেরামতির কাজের জন্য বুধবার থেকে ৩১ মার্চ পর্যন্ত বাতিল করা হল ১৪টি লোকাল ট্রেন। মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি জারি করে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন পূর্ব রেল কর্তৃপক্ষ। এর জেরে সাধারণ যাত্রীদের ভোগান্তি বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, লিলুয়া-বর্ধমান লাইনে হাই স্পিড ট্রেন চলাচলের জন্য রেললাইনে সংস্কারকাজ-সহ উন্নতমানের ওভারহেড যন্ত্রপাতি বসানো কাজ চলবে। এই কারণে মার্চের প্রথম দিন থেকেই ওই লাইনে বিদ্যুৎ সরবরাহ এবং লোকাল ট্রেন চলাচল বন্ধ রাখা হবে। মার্চ মাসের ১ থেকে ৩১ তারিখ পর্যন্ত যে কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে, তার তালিকাও প্রকাশ করেছে পূর্ব রেল।

হাওড়া থেকে ৩৭৬১১, ৩৭৮১৫, ৩৭৩৪৩, ৩৬০৭১, ৩৭০১১, ৩৬৮২৫ এবং ৩৬০৮৫ লোকাল ট্রেন বাতিল করা রয়েছে। পাণ্ডুয়া থেকে রওনা দেওয়া ৩৭৬১৪ ট্রেনটিও বন্ধ রাখা হয়েছে। বর্ধমান থেকে দু’টি লোকাল (৩৭৮৩৪ ও ৩৭৮৪০) বাতিল করা ছাড়াও এই তালিকায় রয়েছে তারকেশ্বর (৩৭৩৫৪), গুড়াপ (৩৬০৭২), শ্রীরামপুর (৩৭০১২) এবং মশাগ্রাম (৩৬০৮৬) থেকে ১টি করে লোকাল ট্রেন বন্ধ থাকবে বলে জানিয়েছে পূর্ব রেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eastern Railway Howrah Train cancel local trains
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE