Advertisement
১৮ মে ২০২৪
HS Examination 2023

রেলের বিশেষ উদ্যোগ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য, হাওড়া এবং শিয়ালদহ ডিভিশনে অতিরিক্ত স্টপেজ

শিয়ালদহ ডিভিশনে যে অতিরিক্ত স্টেশনগুলিতে ইএমইউ এবং লোকাল ট্রেন দাঁড়াবে সেগুলি হল পলতা, জগদ্দল, কাঁকিনাড়া, পায়রাডাঙা।

Eastern Railways

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিধার্থে অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে লোকাল ট্রেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ২৩:১৭
Share: Save:

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিধার্থে বিশেষ ভাবে উদ্যোগী হল পূর্ব রেল। উচ্চ মাধ্যমিক পরীক্ষার দিনগুলিতে পরীক্ষার্থী এবং অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে লোকাল ট্রেন। শুক্রবার একটি বিজ্ঞপ্তি দিয়ে এমনই জানালেন পূর্ব রেল কর্তৃপক্ষ।

শিয়ালদহ ডিভিশনে যে অতিরিক্ত স্টেশনগুলিতে ইএমইউ এবং লোকাল ট্রেন দাঁড়াবে সেগুলি হল পলতা, জগদ্দল, কাঁকিনাড়া, পায়রাডাঙা। সকাল ৮টা থেকে ১০ টা এবং দুপুর ১টা ১৫ মিনিট থেকে ৩টে ১৫ পর্যন্ত এই সুবিধা মিলবে। আগামী ১৪ থেকে ২৭ মার্চ, ১১ দিন এই সুবিধা মিলবে।

একই ভাবে হাওড়া ডিভিশনে গণদেবতা এক্সপ্রেস দাঁড়াবে লোহাপুর সেকশনে। বর্ধমান-হাওড়া ইএমইউ লোকাল বেলমুড়ি, জনাই রোড এবং ডানকুনি স্টেশনে দাঁড়াবে এক মিনিটের জন্য।

এ নিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক বলেন, ‘‘উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য সুখবর রয়েছে পূর্ব রেলের তরফে। শিয়ালদহ এবং হাওড়া ডিভিশনে যে স্টেশনগুলিতে স্টপেজ ছিল না, সেখানে পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে বেশ কিছু ইএমইউ লোকাল ট্রেনের স্টপেজ দেওয়া হচ্ছে পলতা, জগদ্দল, কৃষ্ণনগর, পায়রাডাঙা ইত্যাদি স্টেশনে। সকাল ৮টা থেকে ১০টার মধ্যে যাতে তাদের যাতায়াতে অসুবিধা না হয়, তাই এই ব্যবস্থা। একই ভাবে হাওড়া ডিভিশনের ক্ষেত্রে বর্ধমান মেন এবং কর্ড লাইনেও বেশ কিছু স্টপেজ দিচ্ছি। যাতে পরীক্ষার্থী এবং অভিভাবকদের যাতায়াতের সুবিধা হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HS Examination 2023 Eastern Railways
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE