Advertisement
১৬ জুলাই ২০২৪
Special Train

টেট পরীক্ষার্থীদের ভিড় সামাল দিতে শিয়ালদহ শাখায় অতিরিক্ত ১৬ জোড়া ট্রেন চালাবে রেল

রবিবার বিপুল সংখ্যক টেট পরীক্ষার্থী জেলার অন্য প্রান্তে কিংবা অন্য জেলায় পরীক্ষা দিতে যাবেন। সেই ভিড়ের চাপ সামাল দিতেই শিয়ালদহ শাখায় একগুচ্ছ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল রেল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ২০:৫৪
Share: Save:

রবিবার (১১ ডিসেম্বর) প্রাথমিকের টেট পরীক্ষা। রাজ্যের নানা প্রান্ত থেকে বিপুল সংখ্যক পরীক্ষার্থীরা জেলার অন্য প্রান্তে কিংবা অন্য জেলায় পরীক্ষা দিতে যাবেন। সেই ভিড়ের চাপ সামাল দিতেই শিয়ালদহ শাখায় একগুচ্ছ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিলেন পূর্ব রেল কর্তৃপক্ষ।

শুক্রবার পূর্ব রেলের মুখ্য জনস‌ংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে শিয়ালদহ এবং ব্যারাকপুর স্টেশনের মধ্যে চলবে ৫ জোড়া ট্রেন। শিয়ালদহ থেকে ৫টি ট্রেন ছাড়বে সকাল ৮টা, ৯টা ৫ মিনিটে, ৯টা ২৮ মিনিটে এবং ৯টা ৪০ মিনিটে। ব্যারাকপুর থেকে ট্রেনগুলি ছাড়বে সকাল ৮টা ৪৮ মিনিটে, ৯টা ৫৭ মিনিটে, ১০টা ১৬ মিনিটে, সাড়ে ১০টায় এবং ১১টায়।

এক জোড়া ট্রেন চলবে শিয়ালদহ এবং নৈহাটির মধ্যে। শিয়ালদহ থেকে ট্রেনটি ছাড়বে সকাল ৯টা ৩৪ মিনিটে। অন্যটি ছাড়বে ১০টা ৪৭ মিনিটে। এক জোড়া ট্রেন চলবে শিয়ালদহ এবং ডানকুনির মধ্যেও। সকাল ১০টা ১৫ মিনিটে শিয়ালদহ থেকে স্পেশাল ট্রেনটি ছাড়বে। ডাউন ট্রেনটি ১১টা ২৬ মিনিটে ডানকুনি স্টেশন থেকে ছাড়বে।

এক জোড়া ট্রেন চালানো হবে শিয়ালদহ এবং মধ্যমগ্রামের মধ্যে। শিয়ালদহ থেকে আপ ট্রেনটি সকাল ৭টা ৩২ মিনিটে ছাড়বে। বারাসত থেকে ডাউন ট্রেনটি ১০টা ৪০ মিনিটে ছাড়বে। এ ছাড়াও শিয়ালদহ-দত্তপুকুর ও শিয়ালদহ-বজবজ রুটে এক জ‌োড়া করে আর শিয়ালদহ-সোনারপুর ২ জোড়া করে, শিয়ালদহ-ক্যানিং রুট ও শিয়ালদহ-বারুইপুর রুটে এক জোড়া করে অতিরিক্ত ট্রেন চালাবে রেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Special Train TET Exam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE