Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Abhishek Banerjee: কয়লা পাচার-কাণ্ডে আবার ইডি-র তলব অভিষেককে, দিল্লিতে ডাকা হল মঙ্গলবার

গত সোমবার অভিষেককে সাড়ে ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা।

কয়লা পাচার-কাণ্ডে আবার দিল্লিতে তলব অভিষেককে

কয়লা পাচার-কাণ্ডে আবার দিল্লিতে তলব অভিষেককে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১৬:১৭
Share: Save:

কয়লা পাচার-কাণ্ডে ফের তলব তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আগামী ২৯ মার্চ, মঙ্গলবার আবার দিল্লিতেই তলব করা হল অভিষেককে।

এর আগে গত সোমবার অভিষেককে সাড়ে ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। জিজ্ঞাসাবাদের পর ইডি-র দফতর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বলেছিলেন, তিনি ইডি-র সঙ্গে সব রকম ভাবে সহযোগিতা করেছেন। তদন্তকারীদের সব প্রশ্নের জবাব দিয়েছেন তিনি। এর পরেই বৃহস্পতিবার ইডি সূত্রে খবর মিলল, অভিষেককে আবার ডেকে পাঠানো হয়েছে।

তদন্তকারীদের সূত্রে খবর, সোমবারের জিজ্ঞাসাবাদে অভিষেক যা যা উত্তর দিয়েছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, ইডি সূত্রে দাবি, গত ছ’মাসে তদন্তকারীদের হাতে একাধিক তথ্য হাতে এসেছে। তার ভিত্তিতে অভিষেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোমবার জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি। আরও বেশ কিছু বিষয়ে অভিষেককে জিজ্ঞাসাবাদ করা বাকি রয়েছে। তদন্তকারীরা এখনও সব প্রশ্নের জবাব পাননি বলেই আবার ডেকে পাঠানো হল অভিষেককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Bengal Coal Scam ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE