Advertisement
২৬ এপ্রিল ২০২৪
elephant

প্রচণ্ড গরমে জঙ্গল থেকে বেরিয়ে রাস্তার ধারে কল থেকে জল খাচ্ছে হাতি, ভাইরাল ভিডিয়ো

এলাকায় হাতি ঢুকেছে খবর ছড়িয়ে পড়তেই তাকে দেখার জন্য ভিড় করেন অনেকে। হাতির পিছু নিয়ে অনেকে মোবাইলে সেই দৃশ্য বন্দিও করেন।

রাস্তার ধারে কল  থেকে জল খাচ্ছে হাতি।

রাস্তার ধারে কল থেকে জল খাচ্ছে হাতি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৮:৩৫
Share: Save:

তাপমাত্রা প্রায় ৪১ ডিগ্রি। নাভিশ্বাস অবস্থা মানুষের। এই গরমে জীব-জন্তুরাও জলের সন্ধানে বেরিয়ে পড়ছে। তেমনই একটি দৃশ্য দেখা গেল ঝাড়গ্রামে। প্রচণ্ড গরমে জঙ্গল থেকে লোকালয়ে বেরিয়ে পড়ে দলছুট একটি দাঁতাল হাতি। রাস্তার ধারের টাইম কল থেকে জল খেতে দেখা যায় হাতিটিকে।

কলের সরু পাইপ থেকে পড়া জল শুঁড়ে করে খেতে দেখা যায় ওই হাতিটিকে। অবশ্য কলের পাশে বেশ কয়েকটি বালতি থাকলেও সে গুলির কোনও ক্ষতি করেনি সে। বরং বালতিগুলিতে জমা জলও খেয়ে নেয় হাতিটি। জল খাওয়া শেষ করে পিচ রাস্তা ধরে এগিয়ে যেতে থাকে গজরাজ। কিছু দূর এগিয়ে যাওয়ার পর ফিরে যায় জঙ্গলে।

বুধবার দুপুরে ঝাড়গ্রামের ছয় নম্বর জাতীয় সড়কের পাশে বেলতলা এলাকায় দেখা যায় এই ঘটনা। সূত্রের খবর, বুধবার দুপুরে হঠাৎ করে বালিভাষার জঙ্গল থেকে একটি দাঁতাল হাতি বেরিয়ে লোকালয়ে ঢুকে পড়ে। এলাকায় হাতি ঢুকেছে খবর ছড়িয়ে পড়তেই তাকে দেখার জন্য ভিড় করেন অনেকে। অন্য দিকে হঠাৎ করে লোকালয়ে হাতি দেখে অনেকে আতঙ্কিতও হয়ে পড়েন। হাতির পিছু নিয়ে অনেকে মোবাইলে সেই দৃশ্য বন্দি করেন। সেই ভিডিয়ো ভাইরাল হয় সমাজ মাধ্যমে।

সূত্রের খবর, হাতিটি বালিভাষার জঙ্গল ও লোধাশুলির জঙ্গলেই বেশি থাকে। খাবারের সন্ধানে এর আগেও বালিভাষা বাজারে ঢুকে পড়েছিল সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant Drinking water
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE