Advertisement
০৪ মে ২০২৪
Indian Railways

এল ট্রেন, দেরি ৪৮ ঘণ্টা

২৮ অক্টোবর, শনিবার বিকেল ৫টা নাগাদ ট্রেনটি রওনা হয়েছিল। সোমবার দুপুর ১২টায় শালিমার স্টেশনে পৌঁছনোর কথা থাকলেও ঘুরপথে দু’দিন দেরিতে এ দিন দুপুর ১২টার পরে সাঁতরাগাছি পৌঁছয়।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ০৭:৫৪
Share: Save:

বিশাখাপত্তনমের ট্রেন দুর্ঘটনার জেরে নির্ধারিত সময়ের চেয়ে প্রায় ৪৮ ঘণ্টা দেরিতে বুধবার দুপুরে সাঁতরাগাছি এসে পৌঁছলেন তিরুঅনন্তপুরম-শালিমার দ্বিসাপ্তাহিক এক্সপ্রেসের যাত্রীরা। শালিমার পর্যন্ত না নিয়ে গিয়ে ওই স্টেশনেই এ দিন ট্রেনটির যাত্রা সমাপ্ত করা হয়।

২৮ অক্টোবর, শনিবার বিকেল ৫টা নাগাদ ট্রেনটি রওনা হয়েছিল। সোমবার দুপুর ১২টায় শালিমার স্টেশনে পৌঁছনোর কথা থাকলেও ঘুরপথে দু’দিন দেরিতে এ দিন দুপুর ১২টার পরে সাঁতরাগাছি পৌঁছয়। রেল সূত্রের খবর, বিশাখাপত্তনমের কাছে গত রবিবার দু’টি ট্রেনের সংঘর্ষের পরে রেলপথের ক্ষতি হওয়ায় ওই ট্রেনটি মাঝপথে থামানো হয়। ঘুরিয়ে দেওয়া হয় বিশাখাপত্তনমের ৭৪ কিলোমিটার আগে। ফের প্রায় ২৭৫ কিলোমিটার পিছিয়ে এনে নাগপুর হয়ে মুম্বই-হাওড়া রুটে ঘোরানো হয়।

শ্রমণ সেন নামে এক যাত্রী জানান, ট্রেনে জল এবং খাবারের অসুবিধা না হলেও দীর্ঘ পথ পেরোতে হয়েছে। ট্রেন কখন পৌঁছবে তার কার্যত কোনও ধারণা যাত্রীরা পাননি। উদ্বেগে কাটাতে হয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railways Santragachi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE