Advertisement
১৯ মে ২০২৪
Eastern Railway

হাওড়া-বর্ধমান শাখায় শুক্রবার থেকে ১০ দিন বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, জেনে নিন কোনগুলি

ট্রেনলাইনে এবং রেলসেতুতে কাজের জন্য ওই শাখার একগুচ্ছ লোকাল ট্রেন ১০ দিন ধরে বাতিল থাকবে। মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি জারি করে জানালেন পূর্ব রেল কর্তৃপক্ষ।

হাওড়া-বর্ধমান শাখায় বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন।

হাওড়া-বর্ধমান শাখায় বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ২৩:১১
Share: Save:

হাওড়া-বর্ধমান শাখার যাত্রীরা আবারও ভোগান্তিতে পড়তে পারেন। ট্রেনলাইন এবং রেলসেতুতে কাজের জন্য ওই শাখার একগুচ্ছ লোকাল ট্রেন ১০ দিন ধরে বাতিল থাকবে। মঙ্গলবার বিজ্ঞপ্তি জারি করে এ কথা জানিয়েছেন পূর্ব রেল কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ১৮ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত লোকাল ট্রেন বাতিলের পাশাপাশি বেশ কয়েকটি এক্সপ্রেস ট্রেন ঘুরিয়ে দেওয়া হবে। ওই ১০ দিন বারুইপাড়া এবং চন্দনপুর শাখায় চতুর্থ লাইনের কাজ চলবে। এ ছাড়া, ট্রাফিক এবং পাওয়ার ব্লকের কাজ করা হবে।

ওই ১০ দিনে হাওড়া থেকে বাতিল ১৭টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। অন্য দিকে, শিয়ালদহ থেকে ২টি, বর্ধমান ৭টি, চন্দনপুর এবং মশাগ্রাম থেকে বাতিল করা হয়েছে ৪টি করে ট্রেন। এ ছাড়া, বারুইপুর থেকে ৩টি এবং গুড়াপ থেকে ১টি ট্রেন বাতিল করা হয়েছে।

একাধিক দূরপাল্লার ট্রেনের যাত্রাপথ বাতিল করা ছাড়াও কয়েকটি এক্সপ্রেস ট্রেন অন্য পথে ঘুরিয়ে দেওয়া হবে। সেগুলির মধ্যে ১২৩৭০ দেহরাদূন-হাওড়া কুম্ভ এক্সপ্রেস ব্যান্ডেল দিয়ে যাবে। ওই ট্রেনটি বর্ধমান থেকে রাত ১টা ২৫ মিনিটে ছাড়বে। এ ছাড়া, ১২৩২৮ দেহরাদূন-হাওড়া উপাসনা এক্সপ্রেস, ১৫২৩৬ দারভাঙা-হাওড়া এক্সপ্রেস, ১৩১৪৮ উত্তরবঙ্গ এক্সপ্রেস এবং ১৫২৩৪ দারভাঙা-কলকাতা এক্সপ্রেস রয়েছে বলে জানিয়েছে পূর্ব রেল।

ভাগলপুর-বাঁকা শাখায় ভাগলপুর এবং টিকানি স্টেশনের মধ্যে ২১ নম্বর রেলসেতুতে রক্ষণাবেক্ষণের কাজের জন্য শনিবার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, পাওয়ার ব্লকের কাজের জন্য আগেও হাওড়া-বর্ধমান শাখায় কয়েকটি লোকাল ট্রেনের পরিষেবা ব্যাহত হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eastern Railway Howrah Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE