Advertisement
০৮ মে ২০২৪
Fire Incident at Exide More

রবীন্দ্র সদনের কাছে এক্সাইড মোড়ে টায়ারের শোরুমে আগুন, ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে

এক্সাইড মোড়ে একটি টায়ারের শোরুমে আগুন লাগে। কী কারণে আগুন লেগেছে তা খতিয়ে দেখছে দমকলকর্মীরা। তৈরি হয়েছে চাঞ্চল্যকর পরিস্থিতি।

Exide More fire incident near Rabindra Sadan Kolkata

আগুন লাগার ফলে এলাকা কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৯
Share: Save:

সোমবার সকালে রবীন্দ্র সদন মেট্রো স্টেশনের কাছে এক্সাইড মোড়ের একটি টায়ারের শোরুমে আগুন লাগে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। দমকলের ছ’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছেছে। দমকলকর্মীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তবে আগুন পুরোপুরি আয়ত্তে আনার পর পূর্ণাঙ্গ তদন্ত হবে বলে দমকল সূত্রে খবর। স্থানীয় সূত্রে খবর, ওই শোরুমে এক প্রৌঢ় আটকে ছিলেন। দমকল সূত্রে খবর, তাঁর নাম শরৎ বাজোরিয়া। আগুন লাগার সময় তিনি দ্বিতীয় তলায় আটকে ছিলেন। উদ্ধারকাজ চালানোর সময় দমকল কর্মীরা তাঁকে প্রথমে ছাদে নিয়ে যান এবং পরে শরৎকে উদ্ধার করে নীচে নামানো হয়।

সোমবার সপ্তাহের শুরুতে এক্সাইড মোড়ের মতো ব্যস্ত একটি জায়গায় আগুন ধরে যাওয়ার ফলে যানজট তৈরি হয়। এতে নাকাল হতে হয় নিত্যযাত্রীদের। বেশ কিছু ক্ষণ দক্ষিণ থেকে মধ্য কলকাতায় আসার বাস ওই রুটে নিয়ন্ত্রণ করা হয়। আগুন লাগার ফলে এলাকা কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে।

দমকলের প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এর জেরে যে যানজট হয়, তা দুর্ভোগ বাড়িয়েছে বেশ কিছু ক্ষণ ধরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE