Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পাম্পে আগুন, মৃত দুই

ধোঁয়ায় দমবদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই পাম্পের দুই কর্মীর। দমকল সূত্রের খবর, রাত পৌনে ন’টা নাগাদ আগুন লাগে পাম্পের একটি অফিসঘরে। ধোঁয়ায় আটকে পড়ে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ জুন ২০১৭ ০৩:১৮
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Popup Close

সালকিয়ার বাবুডাঙার এক পেট্রোল পাম্পে আচমকা আগুন লাগে শনিবার রাতে। তার ধোঁয়ায় দমবদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই পাম্পের দুই কর্মীর। দমকল সূত্রের খবর, রাত পৌনে ন’টা নাগাদ আগুন লাগে পাম্পের একটি অফিসঘরে। ধোঁয়ায় আটকে পড়েন নাসির আলম (৫৩) ও আর এক কর্মী। দমকল গিয়ে তাঁদের উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে দু’জনকেই মৃত বলে ঘোষণা করে।

দমকল জানিয়েছে, দুর্ঘটনার সময়ে একটি গাড়িতে পেট্রোল ভরছিলেন অন্য কর্মীরা। আগুনের হল্কা দেখেই তাঁরা হাওড়ার দমকলে খবর দেন। দমকলকর্মীরা সময়ে পৌঁছে যাওয়ায় আগুন পাম্পের অন্য অংশে ছড়িয়ে পড়তে না পারেনি বটে তবে ওই দুই কর্মীকে বার করার আগেয় ধোঁয়ায় ক্ষতি যা হোয়ার বয়ে যায়। দমকলের এক আধিকারিক জানিয়েছেন, ওই অফিসের ভিতরে ‘লুব্রিক্যান্ট অয়েল’-র বোতল জমা ছিল। সেগুলি থেকেই ধোঁয়ায় অফিসঘরটি ভরে গিয়েছিল। ওই দুই পাম্পকর্মী তাতেই ভিতরে আটকে পড়েন। বেরিয়ে আসতে পারেননি।

আরও পড়ুন: পারিবারিক বিবাদের জের, বন্ধ ঘরে পেট্রোল ঢেলে ভাইপো-ভাইঝিকে খুন

Advertisement

দমকল পৌঁছনোর আগেই আশপাশের আবাসন থেকে ভয়ে লোকজন রাস্তায় বেরিয়ে আসেন। পৌঁছন স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপি মান্না। দমকলের আধিকারিক প্রশান্ত ভৌমিক জানান, আগুন পাম্পের অন্যত্র ছড়িয়ে পড়ার আগেই আয়ত্তে আনা গিয়েছে। না হলে বড় দুর্ঘটনা ঘটত।’’ রাত সাড়ে ১০ টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনতে পারে। কী কারণে আগুন লাগে তার কারণ জানা না গেলেও ওই ঘরে দুর্ঘটনার আগে রান্না করা হচ্ছিল বলে দমকল জানিয়েছে।

খতিয়ে দেখা হচ্ছে পেট্রোল পাম্পের আগুন নেভানোর ব্যবস্থাও পাম্পের মালিক, বসন্ত বনওয়ারিলাল কলকাতা থাকেন। রাত পর্যন্ত তাঁর কোনও বক্তব্য মেলেনি।



Tags:
Fire Petrol Pump Diedসালকিয়া Salkia
Something isn't right! Please refresh.

Advertisement