Advertisement
২০ এপ্রিল ২০২৪
West Medinipore

পশ্চিম মেদিনীপুরে জোড়া পথ দুর্ঘটনায় নিহত ৫, আহত হয়ে হাসপাতালে ৮

নারায়ণগড়ে পথ দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়। আহত ৮ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।কেশিয়াড়িতে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হয়েছে ১ বাইক আরোহীর।

পশ্চিম মেদিনীপুরে জোড়া পথ দুর্ঘটনা।

পশ্চিম মেদিনীপুরে জোড়া পথ দুর্ঘটনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগড় ও কেশিয়াড়ি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৬:৫৬
Share: Save:

পশ্চিম মেদিনীপুরে ২টি পথ দুর্ঘটনায় নিহত হয়েছেন মোট ৫ জন। এ ছাড়া আরও ৮ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। নারায়ণগড় ও কেশিয়াড়িতে ঘটেছে এই ২টি দুর্ঘটনা।

সূত্রের খবর, শনিবার দুপুরে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানার কেশররেখা এলাকা থেকে ১২ জন একটি পিকআপ ভ্যান ভাড়া করে নারায়ণগড়ের পাকুড়সেনী এলাকায় আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে যাচ্ছিলেন। কিন্তু রাস্তা খারাপ থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে পিকআপ ভ্যানটি রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। আহত ৮ জনকে উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

কেশিয়াড়িতে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর। মৃতের নাম সীমন্ত মাইতি (৪৬)। তাঁর বাড়ি কেশিয়াড়ি থানার বিদ্যাধর গ্রামে। শনিবার সকালে কুকাই এলাকায় ঘটে এই দুর্ঘটনা। দুর্ঘটনার পর স্থানীয়রা সীমন্তকে উদ্ধার করে কেশিয়াড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident West Medinipore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE