Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Eastern Railway

মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে লোকাল, উদ্যোগ শিয়ালদহ ডিভিশনের

এ বছর ২৩ ফেব্রুয়ারি শুরু হতে চলেছে মাধ্যমিক পরীক্ষা। চলবে ৪ মার্চ পর্যন্ত। মোট ৮ দিনের এই পরীক্ষায় এই কয়েকদিনের জন্য রোজই বিশেষ পরিষেবা দেবে রেল।

For convenience of Madhyamik examinees, ER’s Sealdah Division decided to provide additional stoppages of some local and memu trains

মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে লোকাল, উদ্যোগ শিয়ালদহ ডিভিশনের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪৯
Share: Save:

মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিধার্থে উদ্যোগী হল পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশনের দুই সেকশন। পরীক্ষার দিনগুলিতে বেশ কিছু ট্রেন অতিরিক্ত কয়েকটি স্টেশনে দাঁড়াবে বলে জানানো হয়েছে রেলের তরফে। এ বছর ২৩ ফেব্রুয়ারি শুরু হতে চলেছে মাধ্যমিক পরীক্ষা। চলবে ৪ মার্চ পর্যন্ত। মোট ৮ দিনের এই পরীক্ষায় রোজই বিশেষ পরিষেবা দেবে রেল।

শিয়ালদহ-রানাঘাট সেকশন এবং বারাসত-বনগাঁ সেকশনের ১৩টি ট্রেন নির্ধারিত স্টেশনের বাইরেও বেশ কয়েকটি স্টেশনে দাঁড়াবে। ৩১৮২১ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল যাত্রাপথে পলতা, জগদ্দল এবং কাঁকিনাড়া স্টেশনে যথাক্রমে ১০টা ৬, ১০টা ১৭ এবং ১০টা ২০ মিনিটে দাঁড়াবে। ০৩১১৫ শিয়ালদহ-লালগোলা মেমু প্যাসেঞ্জার পলতা, জগদ্দল এবং কাঁকিনাড়া স্টেশনে যথাক্রমে ১০টা ৫৯, ১১টা ৮ এবং ১১টা ১১ মিনিটে দাঁড়াবে। ৩১৫১৯ শিয়ালদহ-শান্তিপুর লোকাল জগদ্দল স্টেশনে ১১টা ১৯ মিনিটে দাঁড়াবে। ৩৩৮৩৩ শিয়ালদহ-বনগাঁ লোকাল বিভূতিভূষণ হল্ট স্টেশনে দুপুর ৩টে ৩৩ মিনিটে দাঁড়াবে। ০৩১৯৩ কলকাতা-লালগোলা মেমু প্যাসেঞ্জার পায়রাডাঙা স্টেশনে দুপুর ৩টে ২৭ মিনিটে দাঁড়াবে। ৩১৩২০ কল্যাণী সীমান্ত-শিয়ালদহ লোকাল কাঁকিনাড়া, জগদ্দল এবং পলতা স্টেশনে যথাক্রমে ১০টা ৩৯, ১০টা ৪২ এবং ১০টা ৫১ মিনিট থামবে।

এ ছাড়াও ৩১৮২২ কৃষ্ণনগর-শিয়ালদহ লোকাল সকাল ১১টা ১০ মিনিটে জগদ্দল স্টেশনে দাঁড়াবে। ০৩১৮৪ লালগোলা-শিয়ালদহ মেমু প্যাসেঞ্জার সকাল ১১টা ৮ মিনিটে পায়রাডাঙা স্টেশনে দাঁড়াবে। ০৩১৯৬ লালগোলা-শিয়ালদহ মেমু প্যাসেঞ্জার কাঁকিনাড়া, জগদ্দল এবং পলতা স্টেশনে যথাক্রমে ৩টে ৯, ৩টে ১২ এবং ৩টে ২০ মিনিটে দাঁড়াবে। মাধ্যমিক পরীক্ষা শুরু এবং শেষ হওয়ার আগে পরে পরীক্ষার্থী এবং অভিভাবকদের সুবিধার্থেই এই পদক্ষেপ করেছে রেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE