Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ডেঙ্গি-মৃত্যু ব্যারাকপুর, নদিয়াতেও

রবিবার সকালে বারাসতের এক বেসরকারি হাসপাতালে অশোকনগর এলাকার বাসিন্দা সোমা দেব (৩৯) মারা গিয়েছেন। মৃত্যুর শংসাপত্রে লেখা হয়েছে, ‘মাল্টি অরগ্যা

নিজস্ব প্রতিবেদন
০৬ নভেম্বর ২০১৭ ০৩:৪৩
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

ডেঙ্গি এবার থাবা বসাল ব্যারাকপুর শিল্পাঞ্চল এবং নদিয়াতেও।

ব্যারাকপুর শিল্পাঞ্চলের কাঁচরাপাড়া, নদিয়ার আড়ংঘাটার দুই মহিলা রবিবার কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে মারা গিয়েছেন। তাঁদের এক জন অন্তঃসত্ত্বা। কলকাতা সংলগ্ন কেষ্টপুরে ডেঙ্গিতে মৃত্যু হয়েছে ১০ বছরের এক কিশোরের। দমদম, দেগঙ্গা, হাবরা এবং কাঁচরাপাড়ায় শনিবার রাত থেকে রবিবার রাত পর্যন্ত জ্বরে মৃত আরও পাঁচ জনের। সকলেরই ডেঙ্গির উপসর্গ ছিল বলে চিকিৎসকেরা জানিয়েছেন। তবে ডেথ সার্টিফিকেটে কোথাও লেখা সেপটিক শক, কোথাও মাল্টিঅর্গান ফেলিওর। সব মিলিয়ে ২৪ ঘণ্টায় রাজ্যে জ্বর ও ডেঙ্গির বলি ৯ জন, ৭ জনই মহিলা।

কাঁচরাপাড়ার পুনম শর্মা (৩২) এ দিন ভোরে জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে মারা যান। কল্যাণীর ওই হাসপাতালেই এ দিন মৃত্যু হয়েছে ডেঙ্গি আক্রান্ত নদিয়ার আড়ংঘাটার সুনীতি সরকার (৪৯)-এর । কেষ্টপুরের ১০ বছরের সৌম্যজিৎ পালেরও মৃত্যু হয়েছে ডেঙ্গিতে। সে কলকাতার বিধানচন্দ্র রায় শিশু হাসপাতালে ভর্তি ছিল।

Advertisement

রবিবার সকালে বারাসতের এক বেসরকারি হাসপাতালে অশোকনগর এলাকার বাসিন্দা সোমা দেব (৩৯) মারা গিয়েছেন। মৃত্যুর শংসাপত্রে লেখা হয়েছে, ‘মাল্টি অরগ্যান ফেলিওর।’ অথচ রক্ত পরীক্ষায় এসএস১ পজিটিভ ছিল।

কাঁচরাপাড়ার নয়না হেলার (২০) মৃত্যু হয়েছে কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে। দক্ষিণ দমদম পুরসভা বাসিন্দা জ্বরে আক্রান্ত সোনালি দে (৪৫) এ দিন দুপুরে মারা যান। মৃতের তালিকায় রয়েছেন ওই পুর এলাকার কাঞ্চনবালা মিশ্র (৫৯)ও। শনিবার রাতে মৃত্যু হয় চাপড়ার বাসিন্দা সাহাবুল ফকিরের (১৭)।



Tags:
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement