Advertisement
০৪ জুন ২০২৪
CV Ananda Bose

মল্লিকঘাটের সেতু নিয়ে বোসের আশ্বাস

ভগ্নদশায় থাকা সেতুটি ভেঙে ফেলা হয় ২০১৯ সালে। এর ফলে মানুষের যে অসুবিধা হচ্ছে, তা জানিয়ে রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন কলকাতা পুরসভার ৪৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্তোষ পাঠক।

CV Ananda Bose

রাজভবনের পাড়ায় অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে রাজ্যপাল সি ভি আনন্দ বোস ও স্থানীয় কাউন্সিলর সন্তোষ পাঠক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ০৮:০৮
Share: Save:

মল্লিকঘাট ফুল বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের স্বার্থে ফুট ওভারব্রিজ পুনর্নির্মাণের বিষয়ে প্রশাসনিক পদক্ষেপের আশ্বাস দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। ব্রিটিশ আমল থেকে স্ট্র্যান্ড ব্যাঙ্ক রোড এবং মল্লিকঘাট মা সারদা ফুল বাজারের মধ্যে সংযোগকারী ওভারব্রিজ ছিল সার্কুলার রেলের লাইনের উপর দিয়ে। ভগ্নদশায় থাকা সেতুটি ভেঙে ফেলা হয় ২০১৯ সালে। তার পর থেকে ফুল বাজারের জন্য রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষের যে অসুবিধা হচ্ছে, তা জানিয়ে রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন কলকাতা পুরসভার ৪৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্তোষ পাঠক। রাজ্যপালের সঙ্গে বু‌ধবার রাজভবনে দেখা করেন কংগ্রেস নেতা অমিতাভ চক্রবর্তী ও কাউন্সিলর সন্তোষ। তাঁদের দাবি, আলোচনার মধ্যেই রাজভবনের তরফে কলকাতা বন্দর এবং রেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের জন্য তৎপরতা শুরু হয়েছে। ওই জমি বন্দর কর্তৃপক্ষের, ওভারব্রিজ ছিল রেললাইনের উপর দিয়ে। সন্তোষের দাবি, কেন্দ্রীয় সরকারের এই দুই দফতরের কাছ থেকে সাড়া মিলছে না বলে তাঁদের অভিযোগের প্রেক্ষিতে বন্দর ও রেলকে আলোচনার কথা বলছে রাজভবন। ঘটনাচক্রে, পূর্বনির্ধারিত এই সাক্ষাতের আগে এ দিন রাজভবনের কাছে শরাফ হাউসে অগ্নিকাণ্ডের ঘটনায় স্থানীয় কাউন্সিলর সন্তোষের সঙ্গে রাস্তায় কথা বলেন রাজ্যপাল বোস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CV Ananda Bose Mallikghat Flower Market
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE