Advertisement
১৫ জুন ২০২৪
State Audit Report

রাজ্যের ‘হিসাবের খাতা’ জমা পড়ল রাজভবনে, টুইট করে জানালেন রাজ্যপাল আনন্দ

রাজ্যের ২০২২ অর্থবর্ষের অর্থনৈতিক অডিট রিপোর্ট রাজভবনে জমা দেওয়া হয়েছে গত ৮ মে। প্রধান হিসাবরক্ষক রাজ্যপালের কাছে এই রিপোর্ট জমা দিয়েছেন।

Governor CV Anand Bose tweeted about the audit report that was submitted to Rajbhavan.

রাজ্যপাল টুইট করে অডিট রিপোর্ট হাতে পাওয়ার কথা জানিয়েছেন। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৮:০৮
Share: Save:

রাজ্যের অডিট রিপোর্ট জমা পড়ল রাজভবনে। রাজ্যপাল সিভি আনন্দ বোস নিজে সে কথা টুইট করে জানিয়েছেন। তাঁর টুইট অনুযায়ী, দু’দিন আগেই রাজ্যের হিসাবনিকাশের খাতা বা অডিট রিপোর্ট রাজভবনে জমা দিয়েছেন প্রধান হিসাবরক্ষক সতীশ কুমার গর্গ।

রাজ্যপাল আনন্দ টুইট করে জানিয়েছেন, কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অফ ইন্ডিয়া বা ক্যাগের রিপোর্ট, রাজ্যের ২০২২ সালের আর্থিক অডিট রিপোর্ট রাজভবনে জমা দেওয়া হয়েছে গত ৮ মে। প্রধান হিসাবরক্ষক রাজ্যপালের কাছে রিপোর্টগুলি জমা দিয়েছেন।

একই রিপোর্ট জমা পড়েছে নবান্নে, রাজ্য সরকারের অর্থ দফতরেও।

সাম্প্রতিক আবহে রাজ্যপালের এই টুইটকে তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। রাজ্য সরকারের সঙ্গে রাজভবনের সম্পর্ক বরাবরই অম্লমধুর। কখনও রাজভবনে রাজ্যপালের হাতেখড়ির অনুষ্ঠানে হাজির থাকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কখনও আবার রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সেই রাজ্যপালের সঙ্গেই চলে বিবৃতি, পাল্টা বিবৃতি।

এর আগে রাজভবনে সরকারের তরফে যা কিছু আদানপ্রদান, তা বড় একটা প্রকাশ্যে আসতে দেখা যেত না। পূর্ববর্তী রাজ্যপাল জগদীপ ধনখড়ের সময়েই টুইটের মাধ্যমে যাবতীয় আপডেট দেওয়ার রীতি প্রচলিত হয়। বর্তমান রাজ্যপাল সিভি আনন্দ বোস ধনখড়ের মতো ঘন ঘন টুইট করেন না ঠিকই, তবে অডিট রিপোর্টের ক্ষেত্রে তিনিও টুইট-নীতিই অনুসরণ করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Audit Governor CV Ananda Bose
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE