Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Jagdeep Dhankhar

দিল্লি থেকে ফিরে এ বার দার্জিলিং চললেন রাজ্যপাল, উত্তরবঙ্গে থাকবেন ৭ দিন

এর আগে ‘ভোট পরবর্তী হিংসা’র বিষয়টি সামনে রেখে উত্তরবঙ্গের একাধিক জায়গা ঘুরে দেখেছিলেন তিনি। সেই রিপোর্ট কেন্দ্রকে পাঠিয়েও ছিলেন ধনখড়।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৯:২৮
Share: Save:

সদ্য দিল্লি সফর সেরে ফিরেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এ বার তাঁর গন্তব্য উত্তরবঙ্গ। সোমবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল। রাজভবন সূত্রে খবর, সেখানে এক সপ্তাহ থাকবেন তিনি। পরিদর্শন করবেন একাধিক এলাকা।

Advertisement

রবিবার উত্তরবঙ্গ সফরের কথা নিজেই টুইট করে জানান রাজ্যপাল। তিনি লেখেন, 'আগামীকাল (সোমবার) থেকে এক সপ্তাহের জন্য উত্তরবঙ্গ সফরে যাব। দুপুর ১টা ৪০ মিনিট নাগাদ বাগডোগরা বিমানবন্দরে পৌঁছবেন রাজ্যপাল। সেখানে সাংবাদিক বৈঠক করবেন তিনি। তারপর সেখান থেকে কার্শিয়াং হয়ে দার্জিলিং যাবেন।' দিল্লি ফেরার পর রাজ্যপালের ৭ দিন উত্তরবঙ্গ সফরের পিছনে বিশেষ 'তাৎপর্য' রয়েছে বলে মনে করছেন অনেকে। কারণ এর আগে ‘ভোট পরবর্তী হিংসা’র বিষয়টি সামনে রেখে উত্তরবঙ্গের একাধিক জায়গা ঘুরে দেখেছিলেন তিনি। সেই রিপোর্ট কেন্দ্রকে পাঠিয়েও ছিলেন ধনখড়। এ বার দিল্লি থেকে ফিরে সফর হিসাবে সেই উত্তরবঙ্গকে বেছে নেওয়ারও গুরুত্ব রয়েছে। সূত্রের খবর, গত বারের মতো এ বারও তিনি উত্তরবঙ্গের একাধিক জায়গা ঘুরবেন।

গত মঙ্গলবার দিল্লি গিয়েছিলেন ধনখড়। রাজধানীতে ৪ দিন কাটিয়ে শনিবার রাজ্যে ফেরেন তিনি। সেখানে একাধিক নেতা-মন্ত্রীর সঙ্গে দেখা করেন রাজ্যপাল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেই দু'বার সাক্ষাৎ হয় তাঁর। রাজ্যে ভোট পরবর্তী হিংসা ও আইন-শৃঙ্খলা নিয়ে রাজ্যপাল শাহের কাছে রিপোর্ট জমা দিয়েছেন বলেও জানা গিয়েছে। তারপরেই তাঁর উত্তরবঙ্গ সফর ঘিরে জল্পনা শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.