Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jagdeep Dhankhar

Governor Dhankhar: কেন শুভেন্দুকে নেতাইয়ে বাধা? কারণ জানাতে মুখ্যসচিবকে সাত দিন চরম সময় দিলেন রাজ্যপাল

আগে একই ইস্যুতে রাজ্য পুলিশের ডিজি ও মুখ্যসচিবকে রাজভবনে ডেকে পাঠিয়েছিলেন। কিন্তু তাঁরা আসেননি। তাতে ক্ষুব্ধ হয়ে টুইট করেন রাজ্যপাল।

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৩:৫৩
Share: Save:

রাজ্যপাল ও নবান্নের লড়াই শেষ হওয়ার নাম নেই। শহিদ দিবসে কেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নেতাই যেতে বাধা দেওয়া হল, তা নিয়ে ইতিমধ্যেই রাজ্যের কাছে জবাব তলব করেছেন রাজ্যপাল। তাঁর অভিযোগ, জবাব দেয়নি নবান্ন। এ বার কার্যত চরমসীমা বেঁধে দিলেন তিনি।

ফের টুইটে রাজ্যপাল বললেন, রাজ্যের মুখ্যসচিবকে এক সপ্তাহ সময় দেওয়া হচ্ছে। কেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে শহিদ দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে নেতাইয়ে বাধা দিল রাজ্য পুলিশ, তার জবাব দিতে হবে। যদি জবা না পাওয়া যায় তাহলে ধরে নেওয়া হবে শাসকের আইন চলছে, আইনের শাসন নয়। যা একেবারেই বরদাস্ত করা হবে না।

কয়েক দিন আগে একই ইস্যুতে রাজ্য পুলিশের ডিজি ও মুখ্যসচিবকে রাজভবনে ডেকে পাঠিয়েছিলেন ধনখড়। কিন্তু তাঁরা আসেননি। তাতে ক্ষুব্ধ হয়েও টুইট করেছিলেন রাজ্যপাল। এ বার চরমসীমা বেঁধে দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE