Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Aparna Yadav: ধাক্কা খেলেন অখিলেশ, বিজেপি-তে যোগ দিলেন মুলায়মের পুত্রবধূ অপর্ণা যাদব

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু উত্তরপ্রদেশের বিধানসভা ভোট। চলবে ৭ মার্চ পর্যন্ত। ১০ মার্চ গণনা। সে দিনই স্পষ্ট হবে লখনউয়ের তখত কার।

সংবাদ সংস্থা
লখনউ ১৯ জানুয়ারি ২০২২ ০৮:১১
Save
Something isn't right! Please refresh.
অপর্ণা যাদব।

অপর্ণা যাদব।
ছবি— ইনস্টাগ্রাম।

Popup Close

স্বামীপ্রসাদ মৌর্য, ধর্মসিংহ সাইনি, দারা সিংহ চৌহানের শিবির বদল দিয়ে যে ‘খেলা’ শুরু হয়েছিল উত্তরপ্রদেশে, এ বার তা দ্বিতীয় অর্ধে। বিজেপি-র পর এ বার ধাক্কা খাওয়ার পালা অখিলেশের সমাজবাদী পার্টি (এসপি)-র। বুধবার সকালে পদ্ম পতাকা তুলে নিলেন মুলায়ম সিংহ যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব।

উত্তরপ্রদেশে ভোট আসছে। আর যথারীতি শুরু হয়ে গিয়েছে দলবদলের পালা। প্রথম অর্ধে যোগী মন্ত্রিসভার তিন মন্ত্রী-সহ একাধিক বিধায়ককে ছিনিয়ে নিজের দিকে টেনে বিজেপি-কে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছিলেন অখিলেশ। এ বার পাল্টা দিল বিজেপি। মুলায়মের ছোট ছেলে প্রতীকের স্ত্রী অপর্ণা যোগ দিলেন বিজেপি-তে। যা সমাজবাদী পার্টির কাছে বড় ধাক্কা বলেই মনে করা হচ্ছে।

Advertisement

২০১৭-এর বিধানসভা ভোটে সমাজবাদী পার্টির টিকিটে লখনউ ক্যান্টনমেন্ট কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন অপর্ণা। কিন্তু সে বার কংগ্রেস ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রীতা বহুগুনা জোশীর কাছে হেরে যান তিনি। ‘বাওরে’ নামে একটি সংস্থা চালান অপর্ণা। এই সংস্থা মহিলা সুরক্ষায় কাজ করে। পাশাপাশি বয়স্ক গবাদি পশুদের জন্য আশ্রয়স্থলের কাজও করেন তিনি। সাম্প্রতিক অতীতে অপর্ণাকে প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নমূলক কাজের প্রশংসা করতে শোনা গিয়েছিল। তখনই জল্পনা তৈরি হয়, তা হলে কি তিনি সাইকেল ছেড়ে পদ্মের নৌকায় উঠতে চলেছেন। সব জল্পনার অবসান ঘটিয়ে অপর্ণা যোগ দিলেন বিজেপি-তে।

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে উত্তরপ্রদেশের বিধানসভা ভোট। চলবে ৭ মার্চ পর্যন্ত। ১০ মার্চ ভোটগণনা।



Something isn't right! Please refresh.

Advertisement