Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jagdeep Dhankhar

Jagdeep Dhankhar: অসহযোগিতা প্রশ্নে রাজ্যপালের তলব, মুখ্যসচিব এবং অর্থসচিব পৌঁছলেন রাজভবনে

বুধবার বিকেল চারটের সময় রাজভবনে পৌঁছনোর কথা মুখ্যসচিব এবং অর্থসচিবের। সূত্রের খবর, রাজ্যপাল বিভিন্ন বিষয়ে মুখ্যসচিবের কাছে জানতে চেয়েছিলেন।

রাজ্যপাল জগদীপ ধনখড়।

রাজ্যপাল জগদীপ ধনখড়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৫:৩৯
Share: Save:

রাজভবনে পৌঁছলেন রাজ্যের মুখ্যসচিব এবং মুখ্য অর্থসচিব। বুধবার ঠিক বিকেল ৪টেয় রাজভবনে পৌঁছন তাঁরা। রাজ্যপাল জগদীপ ধনখ়ড় তাঁদের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে ডেকে পাঠিয়েছিলেন তাঁদের।

বুধবারই টুইট করে বিষয়টি জানিয়েছিলেন রাজ্যপাল। বুধবার বিকেলেই মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এবং অর্থসচিব মনোজ পন্থকে রাজভবনে ডেকে পাঠানো হয়েছে বলে টুইট করেন রাজ্যপাল ধনখড়। হঠাৎ এই তলবের কারণও ব্যাখ্যা করেছিলেন ধনখড় তাঁর টুইটে। তিনি লিখেছিলেন, ওই দুই প্রশাসনিক কর্তার তরফে নিরন্তর সাংবিধানিক অসহযোগিতার কারণেই রাজভবনে ডাকা হয়েছে তাঁদের।

সূত্রের খবর, রাজ্যপাল বিভিন্ন বিষয়ে মুখ্যসচিবের কাছে জানতে চেয়েছিলেন। সেই সব বিষয়ে জরুরি তথ্য রাজ্যপালকে জানাবেন বলে কথাও দিয়েছিলেন মুখ্যসচিব। ১৫ দিনের মধ্যেই তা জানানোর কথা ছিল। কিন্তু রাজ্যপালের দাবি, সময় অতিক্রান্ত হওয়ার পরেও তাঁর কাছে কিন্তু এ সংক্রান্ত কোনও তথ্য এসে পৌঁছয়নি। সমাধান হয়নি পড়ে থাকা বিষয়গুলির। একই অভিযোগ অর্থ সচিবের বিরুদ্ধেও।

রাজ্যপালের তলবে সাড়া দিয়ে সেই মতো বুধবার বিকেল চারটের সময় রাজভবনে পৌঁছে যান খ্যসচিব এবং অর্থসচিব।

অন্য দিকে, অর্থবিলে এখনও সই করেননি রাজ্যপাল। তবে অর্থসচিবকে রাজভবনে তলব করার নেপথ্যে সেই সংক্রান্ত আলোচনা করার পরিকল্পনাও রয়েছে কি না তা স্পষ্ট নয় রাজ্যপালের টুইটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE