Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jagdeep Dhankhar

Dhankhar: রাজ্যে ফেরার আগে জল্পনা উস্কে ফের শাহি-সাক্ষাতে ধনখড়, নিজেই জানালেন টুইটারে

শুক্রবার রাজ্যে ফেরার কথা ছিল ধনখড়ের। হঠাৎ সেই কর্মসূচিতে পরিবর্তন হয়। সূত্রের খবর, অমিত শাহের সঙ্গে ফের দেখা করার ইচ্ছা প্রকাশ করেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ০৯:৪৬
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে শনিবার দেখা করতে পারেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সকাল ১১টায় স্বরাষ্ট্র মন্ত্রকের দফতরে গিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর। শাহের সঙ্গে সাক্ষাতের পর শনিবারই কলকাতায় ফিরতে পারেন তিনি। নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন ধনখড়।

পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী শুক্রবারই ফেরার কথা ছিল ধনখড়ের। কিন্তু হঠাৎ সেই কর্মসূচিতে পরিবর্তন হয়। সূত্র মারফৎ জানা যায়, অমিত শাহের সঙ্গে ফের দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রক থেকে সবুজ সঙ্কেত দিলেও রাজ্যপাল কখন দেখা করবেন সেই বিষয়ে কিছু জানানো হয়নি। শনিবার সকালে রাজ্যপাল টুইট করেন। তিনি লেখেন, ‘সকাল ১১টা নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেন।’

অমিত শাহের সঙ্গে ফের কেন দেখা করার ইচ্ছাপ্রকাশ করেছেন ধনখড় তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। গত মঙ্গলবার দিল্লি সফরে যান রাজ্যপাল। সেখানে রাষ্ট্রপতি থেকে শুরু করে মানবাধিকার কমিশনের চেয়ারম্যান-সহ একাধিক কেন্দ্রীয় মন্ত্রী ও নেতার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। কী কারণে তাঁর হঠাৎ দিল্লি সফর তা নিয়ে স্পষ্ট কিছু না জানানো হলেও, মনে করা হচ্ছে রাজ্যের ‘ভোট পরবর্তী হিংসা’ নিয়েই রিপোর্ট দিতে দিল্লিতে গিয়েছেন তিনি।

দিল্লিতে যাওয়ার আগে রাজ্যের ‘ভোট পরবর্তী হিংসা’ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া চিঠি দিয়ে গিয়েছিলেন ধনখড়। ‘রাজনৈতিক সন্ত্রাস’ নিয়ে তাঁর সরকার যেন পদক্ষেপ করে সে কথাও চিঠিতে লিখেছেন। সেই চিঠি দেওয়ার পরই বিজেপি-র বিধায়কদের সঙ্গে বৈঠক, তার পরই দিল্লি সফর, সব মিলিয়ে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে রাজ্যের ‘হিংসা পরিস্থিতি’র রিপোর্ট দিতেই ধনখড়ের এই সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Shah Jagdeep Dhankhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE