Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Police

রাজ্য পুলিশে রদবদল, পরিবর্তন একাধিক আইপিএস অফিসারের ভূমিকা ও দায়িত্বে

রাজ্য পুলিশে ফের রদবদল। একাধিক আইপিএস অফিসারকে বদলি করল নবান্ন। তবে প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এটি রুটিন বদলি। বৃহস্পতিবার একটি বিজ্ঞপ্তি দিয়ে এই বদলের কথা জানানো হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪১
Share: Save:

রাজ্য পুলিশে ফের রদবদল। একাধিক আইপিএস অফিসারকে বদলি করল নবান্ন। তবে প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এটি রুটিন বদলি। বৃহস্পতিবার রাজ্যের স্বরাষ্ট্র এবং পার্বত্য বিষয়ক দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে এই বদলের কথা জানানো হয়েছে।

আইপিএস প্রণব কুমারকে রাজ্যের পুলিশ প্রশিক্ষণ কেন্দ্র স্বামী বিবেকানন্দ স্টেট পুলিশ অ্যাকাডেমির ইনস্পেক্টর জেনারেল পদে নিয়ে আসা হল। আগে তিনি রাজ্যের গোয়েন্দা সংস্থা সিআইডি-র ইনস্পেক্টর ছিলেন। আইপিএস দেবব্রত দাস এত দিন পর্যন্ত ব্যারাকপুরের স্বামী বিবেকানন্দ স্টেট পুলিশ অ্যাকাডেমির ইনস্পেক্টর জেনারেল পদে ছিলেন। তাঁকে নিয়ে আসা হল রেলের ইনস্পেক্টর জেনারেল পদে। আইপিএস সুনীলকুমার চৌধুরীকে বাঁকুড়া রেঞ্জের ইনস্পেক্টর জেনারেল পদ থেকে সরিয়ে সি‌আইডি-র ইনস্পেক্টর জেনারেল করা হল।

আইপিএস মিরাজ খালিদ আগে সিআইডি (অপারেশন)-এর ডেপুটি ইনস্পেক্টর জেনারেল পদে ছিলেন। তাঁকে বাঁকুড়া রেঞ্জের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল পদে আনা হল। আইপিএস আরিস বিলাল় এত দিন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের বিশেষ ডেপুটি কমিশনার পদে ছিলেন। রদবদলের পর তাঁকে সিআইডি-র স্পেশাল সুপারিন্টেডেন্ট পদে আনা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE